রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:৩৮ অপরাহ্ণ

পীরগাছায় অপহরন হওয়া বাবা ও ছেলেকে ১০ ঘন্টা পর উদ্ধার

প্রকাশিত : 10:32 AM, 26 December 2019 Thursday 1,864 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ লাভলু মিয়া,রংপুর প্রতিনিধি:
রংপুরের পীরগাছায় অপহরণের ১০ ঘণ্টা পর বাবা ও ছেলেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টার দিকে রংপুরের শালবন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে অপহরণের ঘটনাটি ঘটে বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ছাওলা ইউনিয়নের ব্রাক্ষ্মীকুন্ডা বাজারের পাশে ইটভাটা সংলগ্ন স্থানে।অপহৃতরা হলেন- উপজেলার কাশিম মন্ডলপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে বাতেন মন্ডল (৫৫) ও তার ছেলে রিপন মন্ডল (২৫)।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ব্রাক্ষ্মীকুন্ডা ইটভাটা সংলগ্ন স্থানে পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা দুইটি মাইক্রোবাসসহ ১০ থেকে ১২ জনের একটি দল বাবা ও ছেলের পথরোধ করে। এ সময় তারা বাবা ও ছেলেকে বেধড়ক মারপিট করে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। বাবা ছেলের এমন অপহরণের দৃশ্য দেখে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করতে না পারলেও দুই অপহরণকারীকে ধরে ফেলে। আটককৃতরা হলেন- উপজেলার হাছনা গ্রামের মালেক মিয়ার ছেলে এনামুল হক ও জাদুলস্কর গ্রামের এন্তাজ মিয়ার ছেলে শহর আলী।পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে অপহরণের অভিযোগে আটক এনামুল ও শহর আলীকে উদ্ধার করে। পুলিশ আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে অপহৃতদের উদ্ধারে দিনব্যাপী বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে সন্ধ্যা ৭টার দিকে রংপুরের শালবন নামক স্থান থেকে বাবা ও ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে বাবা ও ছেলে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। উদ্ধার কাজে নেতৃত্ব দেওয়া পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈদুল ইসলাম বলেন, জনতার হাতে আটক হওয়া অপহরণকারী দলের দুই সদস্যের স্বীকারোক্তির ভিত্তিতে বাতেন ও তার ছেলে রিপনকে রংপুরের শালবন থেকে উদ্ধার করা হয়েছে।পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। আহত বাবা ও ছেলেকে চিকিৎসার জন্য পীরগাছা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT