রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০১:১২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কালিয়াকৈরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ◈ ঋণের বোঝা বইতে না পেরে আত্নহত্যা ◈ শিবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ◈ বনভোজনের চাঁদা না দেয়ায় শিক্ষার্থীকে স্কুল থেকে টিসি দেয়ার হুমকি ◈ ফরিদগঞ্জে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতামূলক প্রেস ব্রিফিং ◈ নোয়াখালীতে অভিযান চালিয়ে ভূয়া বিদ্যুৎ বিল ও মিটারসহ আটক -১ ◈ শিবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ◈ কালিয়াকৈরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। ◈ খায়রুন নেছার পাশে আলোর পথযাত্রী ◈ আরএমপির শ্রেষ্ঠ উদ্ধারকারী অফিসার এস আই শফিকুল

পীরগঞ্জে বাল্যবিয়ে রেজিষ্ট্রিকালে ইউএনও’র অভিযান-কাজীকে ৫ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : ০৬:১৩ PM, ৬ জানুয়ারী ২০২০ Monday ১১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো.ফারুক খান,পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি::৫ জানুয়ারী রাতে গোপন সংবাদের প্রেক্ষিতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরশহরের ১ নং ওয়ার্ডের কাজীর বাড়ীতে বাল্য বিবাহ রেজিষ্ট্রি হচ্ছে মর্মে খবর পেয়ে ইউএনও মো. রেজাউল করিম, কাজী মো. আব্দুল মোত্তাল্লেব কে ১ম বারের অপরাধ হিসেবে ৫ হাজার টাকা জরিমানা আদায়  ও মুচলেকা নিয়েছেন।
জানা যায়, রবিবার রাত ৯ টার দিকে শহরের গুয়াগাঁও গ্রামের জনৈক শরিফুল ইসলামের স্কুল পড়ুয়া কন্যা সাবনুর(১৬)কে শহরের রঘুনাথপুর মৌজার রুহুল আমিনের পুত্র মোমিনুল হক (২১)’র সাথে বিবাহ রেজিষ্ট্রির উদ্দেশ্যে পৌরসভার ১ নং মিত্রবাটি ওয়ার্ডের নবনিযুক্ত কাজী মো. আব্দুল মোত্তাল্লেব এর বাসভবনে নেয়া হয়। খবর পেয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.রেজাউল করিম পুলিশ ফোর্স নিয়ে কাজীর ৪ নং ওয়ার্ডের বাসভবনে উপস্থিত হয়ে বিয়ের বৈঠক থেকে কাজী ও নাবালিকা কন্যা সবনম কে আটক করে থানায় নিয়ে যান। এ সময় বিবাহের মুন্সি গুয়াগাঁও গ্রামের মৃত কবেজ আলীর পুত্র মো.রমজান আলী(৫৫) বিয়ের সরকারী রেজিষ্ট্রার নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রাত ১১ টায় পীরগঞ্জ থানায় ওসি’র কক্ষে উপস্থিত স্বাক্ষ্য প্রমান ও দায় স্বীকার করে ক্ষমা প্রার্থনা এবং ভবিষ্যতে আর কখনো এমন ঘটনার পূনরাবৃত্তি হবেনা মর্মে মুচলেকা দেয়ায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.রেজাউল করিম ১ম বারের অপরাধ বিবেচনায় কাজী মো.আব্দুল মোত্তাল্লেবকে ৫ হাজার টাকা জরিমানা করেন। তাৎক্ষনিক জরিমানার অর্থ পরিশোধ সাপেক্ষে আদালতের কার্যক্রম শেষ করা হয়। এ সময় নারী নির্যাতন প্রতিরোধ কল্যান সোসাইটির স্থানীয় সভাপতি এ্যাড.আজম রেহমান, সাধারন সম্পাদক সমজাজসেবায় রংপুর বিভাগের সেরা জয়িতা নাহিদ পারভিন রিপা সহ বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
26 27 days 01 02 hours 47 48 minutes 52 53 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT