রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

পিএসজি ভক্তদের মন জয় করে নিচ্ছেন নেইমার

প্রকাশিত : ০৬:৫৯ AM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ধীরে ধীরে ক্ষোভ কেটে যাচ্ছে। নেইমারকে ক্লাব ছাড়তে বলা ভক্তরাই এখন বলছেন, ‘নেইমার তুমি প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) থেকে যাও।’ পারফরম্যান্স দিয়ে সমর্থকদের মন জয় করে নিচ্ছেন নেইমার। শনিবার ফরাসি লীগ ওয়ান আসরে অ্যাঁজেরের বিপক্ষে পিএসজির ৪-০ ব্যবধানের জয়ে এক গোল করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। চলতি মৌসুমে লীগ ওয়ানে নেইমার ৫ ম্যাচে করলেন ৪ গোল। এর মধ্যে চার ম্যাচেই ৭.৫-এর ওপর রেটিং পান তিনি। তিনটি ম্যাচে কেবল তার গোলে জয় কুড়ায় পিএসজি।

স্ট্রসবুর্গের বিপক্ষে চলতি মৌসুমে প্রথমবার যখন পিএসজির জার্সিতে নেমেছিলেন নেইমার, সে ম্যাচে দর্শকরা দুয়ো দিয়েছিল তাকে। এমনকি ক্লাব ছেড়ে যাওয়ারও দাবি তুলে তারা।
গত দলবদলে বার্সেলোনার ফিরে যাওয়ার চেষ্টা চালিয়েছিনে নেইমার। এ জন্যই তার ওপর ক্ষেপে যান পিএসজির ভক্তরা। তবে নেইমারের ধারাবাহিক পারফরম্যান্সের কারণে এখন পিএসজি সমর্থকরা তার প্রতি ইতিবাচক। সম্প্রতি অনলাইনে এক ভোটাভুটির আয়োজন করে মিডিয়া আউটলেট ‘প্যারিস ইউনাইটেড’। যাতে অংশ নেন ২০ হাজার মানুষ। ভোটাভুটিতে ৭০ শতাংশ মনে করেন নেইমারকে ক্ষমা করে দেয়া উচিত।

নেইমারের সঙ্গে পিএসজির সমর্থকদের সম্পর্ক উন্নতির বিষয়টি চোখে পড়ছে দলের কোচ টমাস টুকেলেরও। অ্যাঁজের বিপক্ষে ম্যাচের পর পিএসজির এ জার্মান কোচ বলেন, ‘হ্যাঁ, সবকিছু সহজ হচ্ছে। ভালো হচ্ছে।’ ২৮শে সেপ্টেম্বর বোর্দোর বিপক্ষে পিএসজিকে জেতানোর পর নেইমার বলেছিলেন, ‘আমাদের সম্পর্কটা হলো গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ডের মতো। যখন কোনো ইস্যু তৈরি হয় তখন সবাই অন্য কিছু ভাবতে শুরু করে। কিন্তু ভালোবাসা আর আদর আহ্লাদে সম্পর্কটা দ্রুতই স্বাভাবিক হয়ে যায়।’ এখন দেখা যাচ্ছে নেইমারের কথাই সঠিক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT