রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৬ জুন ২০২১, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৪৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বিলাইভ মিউজিক স্টেশন থেকে আগামী রবিবার আসছে রাহিব খানের ❝তুই আশিকি❞ ◈ আজীবন সম্মাননা পাচ্ছেন সংগঠক মোস্তফা কামাল মাহদী ◈ বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা ◈ ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলা আসামীকে পুলিশের সহযোগীতার অভিযোগে সংবাদ সম্মেলন ◈ ঘাটাইল লক্ষিন্দর ইউনিয়নে টাকা ছাড়া হয় না ভাতা কার্ড ◈ রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ◈ জাগ্রত আছিম গ্রন্থাগারের উদ্যোগে স্থানীয় মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন ◈ কালিহাতীতে বাড়ছে করোনা, সামাজিক সচেতনতায় ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত ◈ মুক্তাগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জেল ◈ রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কা, ঘটনার ৬ দিনপর এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

পিএসজির সাফল্যের জন্য মাঠে জীবন দিয়ে দেবো

প্রকাশিত : ০৯:৩০ AM, ১ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৌসুমের শুরু থেকেই নেইমারের বার্সেলোনা ফেরা নিয়ে নানা নাটক। শেষপর্যন্ত প্যারিস সেইন্ত জার্মেইতেই (পিএসজি) থেকে যাওয়া। তবে সেসব ভুলে এখন পুরোপুরি মাঠের খেলায় মনোনিবেশ করেছেন ব্রাজিলিয়ান তারকা। ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির হয়ে সবশেষ চার ম্যাচের মধ্যে তিনটিতেই একমাত্র গোল করে দলকে জিতিয়েছেন নেইমার। তবু প্রশংসার বদলে সমর্থকদের কাছ থেকে কটু কথাই শুনতে হয় তাকে।

এসব নিয়ে খুব একটা ভাবেন না নেইমার। তিনি বলেন, ক্রমেই আমাদের সম্পর্কের উন্নতি ঘটছে। আমি মনে করি এটা গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্কের মতোই। যেখানে একটা সমস্যা হলে, দুই পক্ষই নিজেদের অবস্থান ধরে রাখে। তবে অনেক ভালোবাসা এবং আগলে রাখার মাধ্যমে সবকিছু আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।

নেইমার বলেন, আমি এখানে পিএসজিকে সাহায্য করার জন্য এসেছি। একজন খেলোয়াড় হিসেবে দলকে সাহায্য করার জন্য যা প্রয়োজন আমি সবই করতে রাজি। পিএসজির সাফল্যের জন্য মাঠে জীবন দিয়ে দেবো যাতে আমরা একসঙ্গে জিততে পারি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT