রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

পাত্রী খুঁজছেন শাকিব খান!

প্রকাশিত : ০৫:২২ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ২৬৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ২০০৮ সালে অপু বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এ সংসারে এক পুত্র সন্তান রয়েছে। ২০১৭ সালে তাদের বিয়ে ভেঙে যায়। তারপর শাকিব খানের একাধিক প্রেমের গুঞ্জন চাউর হয়।

এবার শাকিব খানের জীবনবৃত্তান্ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে পাত্রী খোঁজা হচ্ছে! যা ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। ঘটক বাড়ি নামে একটি ফেসবুক পেজে পোস্ট করা হয় শাকিব খানের জীবনবৃত্তান্ত। এতে শাকিব খানের জন্য পাত্রী চাওয়া হয়েছে। ‘মুনা স্বপন’ নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্টটি করা হয়েছে। ‘মুনা স্বপন’ শাকিব খানের বোনের ননদ বলেও দাবি করেছেন।

পোস্টটিতে শাকিব খানের নাম লেখা হয়েছে— শাকিব খান রানা। জন্ম ১৯৮০ সালে। উচ্চতা ৬ ফুট ৬ ইঞ্চি। রক্তের গ্রুপ বি পজিটিভ। জীবন বৃত্তান্তের কোথাও উল্লেখ নেই শাকিব খান ডিভোর্সি। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই পড়ে গেছে।

শাকিব ভক্তরা বিষয়টিকে ভুয়া বলে দাবি করছেন। জানা যায়, বিয়ে করার কোনো পরিকল্পনা নেই শাকিব খানের। তিনি আপাতত ক্যারিয়ারের প্রতি মনোযোগী। বর্তমানে ‘আগুন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন এই চিত্রনায়ক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT