রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০:২২ অপরাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে পৌরসভার ১ম অধিবেশন,প্যানেল মেয়র হলেন মুক্তাদিরুল হক ও মেহেদী হাসান ◈ রায়পুর পৌর নির্বাচ‌নে বিজ‌য়ের মালা পর‌লেন নৌকা প্রতী‌কের প্রার্থী গিয়াস উ‌দ্দিন রু‌বেল ভাট ◈ চরফ্যাসনে পৌরসভা মেয়র হলেন মোরশেদ ◈ মহেশপুরে আবারো পৌর মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন ◈ শিক্ষকের পর এবার প্রাণ গেল দশম শ্রেনির স্কুলছাত্রী মৌনতার ◈ সান্তাহারে মা-ছেলেকে মারপিট! হাসপাতালে ভর্তি ◈ ধুনটে মাদকসহ পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গ্রেফতার ◈ না ফেরার দেশে চলে গেলেন কাউন্সিলর শহীদ ◈ কিশোরগঞ্জে ২৪ ঘন্টার ব্যবধানে একই স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু ◈ মাদক সেবন না করতে পেরে যুবকের আত্মহত্যা

পাকিস্তানকে হারিয়ে শুরু শ্রীলঙ্কার

প্রকাশিত : ০৭:৫১ AM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ২৩৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লাহোরে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার করা ১৬৫ রানের জবাবে পাকিস্তান অলআউট হয়েছে ১০১ রানে। ৬৪ রানে জিতে তাই তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে গেল দাসুন শানাকার নেতৃত্বে কয়েকজন মূল খেলোয়াড়কে ছাড়া সফরে যাওয়া শ্রীলঙ্কা।

শনিবার সন্ধ্যায় গাদ্দাফী স্টেডিয়ামে টস জিতে লঙ্কানদের আগে ব্যাট করতে দিয়েছিল পাকিস্তান। আবিস্কা ফার্নেন্দো আর গুনাথিলেকা আনেন ঝড়ো শুরু। গুনাথিলেকা ছিলেন বেশি আগ্রাসী। ওভার প্রতি নয়ের উপর রান করে জুটিতে ৮৪ রান আনেন তারা। ৩৮ বলে ৫৭ করে আগে আউট হন গুনাথিলেকাই। ফার্নেন্দো ফিরেন ৩৪ বলে ৩৩ করে।

ভানুকা রাজাপাকসে আর শানাকা মিলে পাড়ি দেন বাকি পথ। রাজাপাকশের ২২ বলে ৩২ আর শানাকার ১০ বলে ১৭ রানে দেড় শ পেরোয় দলের রান।

১৬৬ রানের লক্ষ্যে নেমে শুরুতেই প্রদীপ-উদানার তোপে পড়ে পাকিস্তানের টপ অর্ডার। রান আটকে দেওয়ার পাশাপাশি উইকেট তুলতে থাকেন তারা। বাবর আজম ফেরেন প্রদীপের বলে। দলে ফেরা আহমেদ শেহজাদকে বোল্ড করে ফেরত পাঠান উদানা। দলে ফেরা আরেক ব্যাটসম্যান উমর আকমল মুখোমুখি প্রথম বলেই এলবিডব্লিউ হয়ে ফেরত যান।

২২ রানে ৩ উইকেট হারানো দল আর জেতার অবস্থায় ফিরতে পারেনি। চতুর্থ উইকেটে ইফতেখার আহমেদকে নিয়ে চেষ্টা চালিয়েছিলেন অধিনায়ক সরফরাজ। কিন্তু তাদের ছোট্ট জুটি ভাঙতেই হুড়মুড় করে ভেঙে পরে পাকিস্তানের ইনিংস।

সরফরজার ২৪, ইফতার ২৫ আর বাবর ১৩ ছাড়া কেউ স্পর্শ করতে পারেননি দুই অঙ্ক। ২১ রানে ৩ উইকেট নেন প্রদীপ। উদানা মাত্র ১১ রানেই পান ৩ উইকেট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT