রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০২:১৭ অপরাহ্ণ

পাঁচ হাজার টাকা ছাড়া ‘ইন্টারভিউ’ দিবেন না নাইলা নাঈম

প্রকাশিত : ০৭:০৪ AM, ৩ নভেম্বর ২০১৯ রবিবার ১৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নাইলা নাঈম।তিনি টাকা ছাড়া আর কখনই ইন্টারভিউ দিবেন না। তার প্রতি ইন্টারভিউ এর মূল্য নির্ধারণ করেছেন ৫০০০ টাকা।

সম্প্রতি নিজের ফেসবুক ভেরিফাইড পেজে এমন ঘোষণা দিয়েছেন তিনি।

স্ট্যাটাসে নাইলা নাঈম লিখেছেন, প্রতিদিন কমপক্ষে ২/৩ টি কল আসে, আপু আমাদের ইউটিউব চ্যানেল ওমুক, অথবা আমাদের নিউজপেপার ওমুক, অথবা আমদের ম্যাগাজিন ওমুক, আমাদের চ্যানেল ওমুক-তুমুক, আপনি যদি একটা ইন্টারভিউ দিতেন? প্রতিদিন শুধু যদি ইন্টারভিউই দিই তাহলে কাজ করবো কখন? কাজের কাজ তো কিছুই নাই। এখন ইন্টারভিউ দিতেও চার্জ করতে হবে, প্রতি ইন্টারভিউ ৫০০০ টাকা। আপনারা তো মেকআপ নিয়ে আসেন না, কস্টিউম দেন না, ট্রান্সপোর্ট খরচ দেন না।

তিনি আরও লিখেন, আর যদি ভুল করে ঘুণাক্ষরেও বলি যে, ইন্টারভিউ দিয়ে আমার লাভ কি? তখনই তাদের পাল্টা প্রশ্ন থাকে, আপু এটা তো আপনার পুরোপুরি সাবজেক্ট। আপনাকে এতো-এতো পাবলিসিটি দিব, আপনার ইন্টারভিউ এতো-এতো ভিউজ দিব। আমি মনে মনে বলি, রাতের বেলা মুখ প্যাঁচানো অবস্থায় বের হলেও মানুষ আমাকে চিনে ফেলে, পাঠাও, উবারে উঠলেও মানুষ চিনে ফেলে যে এটা নাইলা নাঈম আর আপনি আমাকে কি পাবলিসিটি দিবেন?

উল্লেখ্য, নাঈম পেশায় একজন দন্ত চিকিৎসক। র‌্যাম্প মডেল হিসেবে শোবিজের মাধ্যমে তার কর্মজীবনের শুরু হয়। পরর্তীতে তিনি বাংলাদেশী চলচ্চিত্র শিল্পে যুক্ত হন। এছাড়া সম্প্রতি কিছু মিউজিক ভিডিওতে কাজ করেও ব্যাপক সমালোচনায় আসেন এই মডেল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT