রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা ◈ কটিয়াদীতে ট্রিপল মার্ডার : মা ভাইবোন সহ ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের ◈ হরিরামপুরে চুরির অভিযোগে যুবককে পিটিয়ে জখম ◈ কমিউনিটি পুলিশং ডে-২০২০ উপলক্ষে মধ্যনগর থানায় আলোচনা সভা অনুষ্ঠিত ◈ রাসুলকে (সাঃ)’র অপমানের প্রতিবাদে কাপাসিয়া কওমী পরিষদের বিক্ষোভ সমাবেশ ◈ টঙ্গীবাড়িতে ডাঃ আজিজুল হক ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ◈ ঘাটাইলে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা সভা ◈ নাগেশ্বরীতে গাঁজাসহ আটক-২ ◈ রক্ষাগোলা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নেতৃত্বের সাথে স্কুল শিক্ষকবৃন্দের মতবিনিময় ◈ মানুষকে প্রাধান্য দিয়ে নগর পরিকল্পনা গ্রহণের আহ্বান

পাঁচ স্ত্রী একাধিক সুন্দরী বান্ধবী

প্রকাশিত : ০৮:০০ AM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আলোচিত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট ওরফে ক্যাসিনো সম্রাটের জীবন যেন সিনেমার রঙিন জগতের গল্পের মতো। গ্রেফতারকৃত প্রভাবশালী এই যুবলীগ নেতা অবৈধ ক্যাসিনো পরিচালনা, চাঁদাবাজি, টেন্ডারবাজির পাশাপাশি নারীদের পটাতেও বেশ পটু ছিলেন। তাই তো সম্রাটের রঙিন দুনিয়ায় দেশি-বিদেশি অন্তত পাঁচজন স্ত্রী। এ ছাড়াও তার ‘অ্যাডভেঞ্চার’ জীবনে রয়েছে একাধিক শোবিজ তারকাসহ অনেক সুন্দরী বান্ধবীর আনোগোনা।

সম্রাট রোববার র‌্যাবের হাতে গ্রেফতারের পর তার একাধিক ঘনিষ্ঠজনের সঙ্গে কথা বলে এমন তথ্য জানা গেছে। সূত্রগুলো বলছেÑ সম্রাটের প্রথম স্ত্রী বহুদিন আগেই স্বামীর চারিত্রিক কারণে সম্পর্ক ছিন্ন করে পরে একজন আইনজীবীকে বিয়ে করেন। প্রথম স্ত্রী সম্রাটের প্রতি এতটাই ক্ষুব্ধ ছিলেন যে সম্রাটের পক্ষের একটি কন্যা সন্তান থাকলেও পরবর্তীতে সেই সন্তানের বাবার নামের স্থলে দ্বিতীয় স্বামীর নাম পরিচয় ব্যবহার করেন। দ্বিতীয় স্ত্রীর নাম শারমিন আক্তার চৌধুরী। তিনি পেশায় একজন বিউটিশিয়ান। যার মহাখালীর বাসায় রোববার র‌্যাব অভিযান চালায়। শারমিনের একটি ছেলে সন্তান রয়েছে। অভিযানকালে শারমিন চৌধুরী বলেন, ‘আমি সম্রাটের দ্বিতীয় স্ত্রী। তবে দুই বছর ধরে সম্রাটের সঙ্গে যোগাযোগ ছিল না।’ শারমিন চৌধুরী দুই বছর ধরে সম্রাটের সঙ্গে যোগাযোগ না থাকার কথা দাবি করলেও তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে দেখা গেছেÑ সম্প্রতি সময়ের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে সম্রাটের জন্য নানা ধরনের পোস্ট ও ছবি শেয়ার করেছেন।

তৃতীয় স্ত্রী হিসেবে নাম রয়েছে ‘বাঁশরী’ নামে এক নারীর। যিনি সম্রাটের দেশীয় স্ত্রীদের মধ্যে সবচেয়ে বেশি সুন্দরী বলে জানা যায়। এই বাঁশরী এক সময় সিনামায় নায়িকা হিসেবে অভিনয় শুরু করার চেষ্টা করেছিলেন। তখনই সম্রাটের চোখে পড়ে যান তিনি। এই বাঁশরীর কাছে সম্রাট বিপুল টাকাও গচ্ছিত করে রেখেছেন বলেও শোনা যাচ্ছে।

চতুর্থ স্ত্রী হিসেবে নাম জানা গেছে বৈশাখী নামে একজনের। তিনি রাজনীতির সঙ্গেও জড়িত বলে জানা গেছে। তবে বিস্তারিত পরিচয় জানা যায়নি। এ ছাড়া পঞ্চম স্ত্রী হিসেবে ফিলিপাইনের নাগরিক ‘সিন্ড লি’ এর নাম জানা গেছে। এই সিন্ড লির জন্মদিনে সিঙ্গাপুরে বেশ ঘটা করে বিপুল অর্থ ব্যয় করে অনুষ্ঠান আয়োজন করেন সম্রাট। জানা গেছেÑ সিন্ড লিকে সিঙ্গাপুরের সেভেন স্টার মানের হোটেল ‘মারিয়া লি’তে রেখেছেন সম্রাট। যেখানে প্রতিদিনের ভাড়া গুনতে হয় প্রায় এক হাজার ইউএস ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৮৫ হাজার টাকা। এদিকে সম্রাটের আরও অনেক সুন্দরী বান্ধবী রয়েছে বলেও জানা গেছে। এর মধ্যে ঢাকায় সিনেমায় কিছু উঠতি অভিনেত্রীও রয়েছে। এর বাইরেও দেশি-বিদেশি বান্ধবীর সংখ্যা একেবারেই ছোট নয় বলেও তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন।

খোঁজ নিয়ে আরও জানা যায়, এ বছর বেশ ঘটা করেই ক্যাসিনো সম্রাট তার দেশবাংলা প্রযোজনা সংস্থা থেকে একাধিক ছবির ঘোষণা দিয়েছিলেন। গেল কোরবানির ঈদে তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পায়। তবে এবার সম্রাট ও আরমান র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় আটকে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে তাদের প্রযোজিত নতুন সিনেমা ‘আগুন’। এই সিনেমায় সম্রাটের হাত ধরে জাহরা মিতু নামে নবাগত এক নায়িকার আবির্ভাব হওয়ার কথা রয়েছে।

গুঞ্জন আছে, সম্রাটের ছত্রচ্ছায়ায় সিনেমায় টাকা ঢেলে কালো টাকা সাদা করার পাশাপাশি সিনেমার উঠতি নায়িকাদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন ক্যাসিনো কাণ্ডে গ্রেফতারকৃত যুবলীগ নেতা খালেদ ভুঁইয়া। পাশাপাশি যুবলীগ নেতা আরমানও ছিলেন একই পথের পথিক। মূলত খালেদের পরামর্শ ও আগ্রহেই পরবর্তীতে সিনেমার দিকে অধিক মনোযোগী হন সম্রাট। শোনা যায়, তার ক্যাশিয়ার হিসেবে পরিচিত আরমানের মাধ্যমে বেনামে সিনেমায় টাকা লগ্নি করতেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT