রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:০৮ পূর্বাহ্ণ

পাঁচ বছর পর তনিমা হামিদ

প্রকাশিত : ০৯:৩০ AM, ১ অক্টোবর ২০১৯ Tuesday ৭১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টিভি ও মঞ্চনাটকের প্রিয় মুখ তনিমা হামিদ। মঞ্চে নিয়মিত অভিনয় করলেও দীর্ঘদিন ধরে টিভি নাটকে দেখা নেই তার। প্রায় পাঁচ বছরের বিরতির পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন এই অভিনেত্রী। মাছরাঙা টেলিভিশনের রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘নানা স্বাদে রাঁধুনী’ উপস্থাপনা করছেন তিনি।

এ বিষয়ে তনিমা হামিদ বলেন, প্রায় পাঁচ বছর ধরে ক্যামেরা থেকে দূরে ছিলাম। সাক্ষাৎকার দেয়া ছাড়া কাজের জন্য ক্যামেরার সামনে আসা হয়নি। তবে মাছরাঙার টেলিভিশনের রান্নার অনুষ্ঠানটির কনসেপ্ট শুনে আমার ভালো লেগেছে। তাই কাজটি করতে রাজি হয়েছি।

টেলিভিশন নাটকে কাজ করার প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, আমি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক। তাই সেভাবে টিভি নাটকের জন্য সময় করতে পারি না। তবে ভালো গল্প বা ভালো আয়োজনের কাজ আসলে অবশ্যই করার চেষ্টা করব। জানা যায়, ‘নানা স্বাদে রাঁধুনী’ অনুষ্ঠানটিতে প্রাচ্য ও পাশ্চাত্যের বিভিন্ন ধরনের খাবারের রেসিপি তুলে ধরা হবে। সেই সঙ্গে থাকবে দেশ-বিদেশের খাবার নিয়ে ফুড ট্রিভিয়া, রান্না নিয়ে বিভিন্ন টিপস ও কুইজ। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) অনুষ্ঠানটির শুটিং চলছে। এতে প্রতি পর্বেই দেশের পাঁচ তারকা হোটেলের একজন এক্সিকিউটিভ শেফ এবং সে সঙ্গে থাকবেন রিয়্যালিটি শো ‘সেরা রাঁধুনী’র বিজয়ীদের থেকে একজন।

মনিরুজ্জামান খানের প্রযোজনায় ‘নানা স্বাদে রাঁধুনী’ অনুষ্ঠানটি প্রতি অক্টোবর মাস থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হবে।

প্রসঙ্গত, তনিমা হামিদ অভিনয় শুরু করেছিলেন তিন বছর বয়সে। শুরুটা করেছিলেন মঞ্চ দিয়ে। তার অভিনীত প্রথম নাটক ‘চক সার্কেল’। পরবর্তীতে দায়বন্ধন, খোঁজ, ডটকম ফ্যান্টাসি ও লেট দেয়ার বি লাইট নামের বেশ কয়েকটি দর্শকপ্রিয় নাটকে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। অভিনয়ের পাশাপশি তনিমা হামিদ নাট্যকার হিসেবেও বেশ সুনাম কুড়িয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT