রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৩৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ বেলকুচিতে ৫ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ ◈ তৃতীয় বর্ষে পদার্পণ করল বাংলার জনপদ ◈ পিতা হারালেন অভিনেতা- আফরান নিশো ◈ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গৌরীপুর আলোচনা সভা অনুষ্ঠিত ◈ চকরিয়ায় লক্ষ্যারচর মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনার এর শুভ উদ্বোধন ◈ চকরিয়ায় পিকআপ ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত- ৪ ◈ সাতকানিয়া দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ◈ বাংলাদেশ শিক্ষক সমিতি চকরিয়া উপজেলা কমিটি গঠিত ◈ পুঠিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রওশন আলীর দাফন সম্পুর্ণ ◈ জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদার জন্মবার্ষিকীতে কবি ফারুক নওয়াজের নিবেদিত কবিতা

পশুপাখির ডাক নকল করছেন শুভশ্রী (ভিডিও সহ)

প্রকাশিত : ০২:৪১ PM, ১৪ ফেব্রুয়ারী ২০২০ Friday ১২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মেজাজটা তার হালকাই ছিল বটে। হোটেলের খোলা বাগানে ঘুরে বেড়াচ্ছে ময়ূর। অভিনেত্রী শুভশ্রীর নজর সেদিকেই। ময়ূরের নজর কাড়ার চেষ্টা করতে তাদের মতো ডাকার চেষ্টা করেন। কিন্তু পাত্তা পাচ্ছিলেন না এই টালিউড অভিনেত্রী।

কিন্তু তাতে কী! শুভশ্রীর পাত্তা পেতে তার পেছনে ক্যামেরা নিয়ে ঘুর ঘুর করছিলেন পরিচালক রাজ চক্রবর্তী।-খবর জি নিউজের

সেই ভিডিও পোস্ট করে দেন সামাজিকমাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, ময়ূর, কাক, শিয়াল, সিংহসহ বিভিন্ন বন্যপ্রাণীর ডাক নকল করে দেখিয়েছেন শুভশ্রী। এতে তার শিশুসুলভ ভঙ্গিই প্রকাশ পেয়েছে।

কোথা থেকে ভিডিওটি নেয়া হয়েছে, তা অবশ্য জানা সম্ভব হয়নি। পুরুলিয়াতে ধর্মযুদ্ধ চলচ্চিত্রের শুটিংয়ে গিয়েছিলেন রাজ। ধারণা করা হচ্ছে, সেখানেই ঘটতে পারে এমন কাণ্ড।

এর আগে সেখানকার একটি ভিডিও নিজের ফ্যান পেজে শেয়ার দিয়েছিলেন এই অভিনেত্রী। রাজের সঙ্গে বিয়ের পর প্রথমে পরিণীতা দিয়ে দর্শকদের চমকে দিয়েছেন শুভশ্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT