রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৬ পূর্বাহ্ণ

পলাশবাড়ীর পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম সরকার কর্তৃক রাস্তার গাছ কর্তন

প্রকাশিত : ০৫:২০ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ Sunday ১০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাইবান্ধার পলাশবাড়ীর পবনাপুর ইউনিয়নের বরকাতপুর বাজার থেকে চরেরহাট যাওয়ার রাস্তার দুই ধারে দুখু মিয়ার মাঠ সংলগ্ন রাস্তায় ২টি ইউক্লিপটাস গাছ কর্তন করা হয়েছে। গতকাল ২৮ সেপ্টেম্বর সকালে এ গাছ কর্তন করলেও সরেজমিনে তথ্য উদঘাটনের সময় গাছের ডাল-পালা পড়ে থাকতে দেখা গেলেও গাছের গুল আগেই সরিয়ে ফেলা হয়েছে। রাস্তা সংলগ্ন বাড়ির মালিক আকবর হোসেন তালুকদারের পুত্র হারুন তালুকদার (৬০) জানান, গাছ দুইটি ইউপি চেয়ারম্যান কর্তন করেছে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান শাহ আলম সরকারের কাছে জানতে চাইলে তিনি গাছ কর্তনের বিষয়টি স্বীকার করেন।

স্থানীয়দের অভিযোগ, আইনী জটিলতা এড়াতে দীর্ঘদিন হতে দু’একটি করে প্রায় শতাধিক রাস্তার গাছ অবৈধভাবে কর্তন করে আসছেন ৭নং পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্ডল। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন সচেতনমহল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT