রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০৪ পূর্বাহ্ণ

পর্দায় নেই কুসুম

প্রকাশিত : ০৫:৩৩ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ Wednesday ২১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জনপ্রিয় মডেল-অভিনেত্রী কুসুম শিকদার। শোবিজে এই অভিনেত্রী দেড় যুগ ধরে অবস্থান করছেন। একটা সময় টিভি নাটকে নিয়মিত ছিলেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন দর্শকপ্রিয় অনেক নাটক। কিন্তু এ সময়ে আগের মতো অভিনয়ে নেই তিনি। এ অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে গেল বছর হানিফ সংকেতের ‘শেষ অশেষ’ শিরোনামের একটি নাটকে। তবে কোনো অভিমানে অভিনয় থেকে দূরে নন বলে জানান তিনি।

কুসুমের ভাষ্য, আমি নিজ থেকেই অভিনয় করছি না। কারণ অভিনয় করার মতো গল্প-চরিত্র পাই না। নিজেকে উপস্থাপন করার মতো নতুন কিছু পাচ্ছি না। ক্যারিয়ারের এই সময়ে আমার নিজেকে অন্যদের মতো পর্দায় দেখানোর ইচ্ছে নেই। ভালো গল্প-চরিত্র ও নির্মাতা পেলেই অভিনয় করবো। দর্শকদের অনেক ভালো কাজ দিয়েছি। তারা আমার কাছে যেমন প্রত্যাশা করেন তেমন কিছু দিতে চাই। ছোট পর্দার বাইরে এ অভিনেত্রীকে দেখা গেছে বড় পর্দাতেও। তবে সেখানেও বর্তমানে তার উপস্থিতি নেই। বড় পর্দায় সর্বশেষ ‘শঙ্খচিল’ ছবিতে দেখা গেছে এই অভিনেত্রীকে। গৌতম ঘোষ পরিচালিত ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় এই ছবি নির্মিত হয়েছে। এটিতে তিনি অভিনয় করেন কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে। দর্শকদের মধ্যে ছবিটি দারুণ সাড়া ফেলে।

অভিনয়ের আগে কুসুমের সংগীতে হাতেখড়ি হয়। ২০১৭ সালে ‘নেশা শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওর মধ্য দিয়ে তিনি গানে ফিরেন। মিউজিক ভিডিওটি প্রকাশের পর বিতর্কের মুখে পড়ে। গানের কথা ও মিউজিক ভিডিওটিকে অশ্লীল বলে অনেকে মন্তব্য করেন। এদিকে নতুন গান নিয়েও পরিকল্পনা আছে বলে জানান এই অভিনেত্রী। কুসুম বলেন, নতুন গান নিয়ে কাজ করবো। তবে কবে গান প্রকাশ করবো সেটি নিশ্চিত নই। কিন্তু গান নিয়ে কাজ করার ইচ্ছে আছে। এ অভিনেত্রীর বর্তমান ব্যস্ততা পরিবারকে নিয়ে। এছাড়া লেখালেখি করছেন তিনি। ছোট গল্পের একটি বই প্রকাশ করার ইচ্ছে আছে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT