রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ নভেম্বর ২০১৯, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পরিষ্কার পরিচ্ছন্ন দেশ গড়ার স্বপ্ন নিয়ে এক ঝাঁক তরুণ ঝাড়ু হাতে

পরিষ্কার হলো সীতাকুন্ড ফৌজদারহাট বাজারের ময়লা

প্রকাশিত : 12:22 PM, 19 October 2019 Saturday ৭৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

শুক্রবার ফৌজদারহাট বাজারে নিকৃষ্ট ময়লা ফেলে মানুষও চলাচলের অনুপযোগী  স্থানটি পরিষ্কার করল বিডি ক্লিন নামক সংগঠনের এক একদল তরুণ তরুণী

সীতাকুণ্ড উপজেলা ফৌজদারহাট বাজার ঢাকা মহাসড়ক একপাশে বাজারের ময়লা ফেলে স্তুপ সৃষ্টি করে। ময়লা পচে দুর্গন্ধ সৃষ্টি হয় পথচারী চলাচল করতে পারে না। পাশে অবস্থিত ফৌজদারহাট চিশতিয়া হাফিজিয়া এতিমখানা, ফৌজদারহাট কে এম উচ্চ বিদ্যালয়, ফৌজদারহাট কলেজিয়েট স্কুল সহ অবস্থিত আরও দুটি প্রাইমারি স্কুলের ছাত্র-ছাত্রীরা ও সহ যাতায়াত অসুবিধা হতো অনেক সাধারন জনগনের। স্কুল ছাত্র ছাত্রীরা সহ সাধারণ মানুষকে নাকে হাত দিয়ে চলাচল করতে হতো। ময়লা আবর্জনা থেকে যখন ডেঙ্গু, ম্যালেরিয়া মতো মশার জীবাণু সৃষ্টি হচ্ছে, তখন সাধারণ মানুষের উৎকণ্ঠা ছিল এই ময়লার স্তুপ নিয়ে।

কিন্তু সাধারন জনগন কিছু করতে না পারলেও আজ সে ময়লা স্তুপ  পরিষ্কার করলে বিডি ক্লিন নামে সমাজসেবী সংগঠন একদল তরুণ তরুণী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT