রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রাম সদরে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা ◈ রাজশাহীর মোহনপুরে নৌকার প্রতীক পেলেন যারা ◈ শ্রীনগরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হলেন যারা ◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী

‘পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’ পেলেন সাখাওয়াত সুমন

প্রকাশিত : ০৬:১২ PM, ১৩ জুলাই ২০২১ মঙ্গলবার ১৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সরকারের পরিবার পরিকল্পনা অধিদপ্তর প্রদত্ত ‘পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছেন রেডিও টুডের নিজস্ব প্রতিবেদক সাখাওয়াত সুমন। নারী ও কিশোরীদের প্রজনন স্বাস্থ্য সচেতনতায় পুরুষের অবদান বিষয়ক প্রতিবেদনের জন্য তিনি এ পুরস্কার পান।

গেল রোববার ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা অধিদপ্তর আয়োজিত ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক প্রতীকীভাবে এ পুরস্কার প্রদান করেন। এদিকে, এই প্রাপ্তিতে সাখাওয়াত সুমনকে অভিনন্দন জানিয়েছেন, রেডিও টুডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল হক। আরো শুভেচ্ছা জানিয়েছেন প্রধান বার্তা সম্পাদকসহ তার সব সহকর্মীরা।

স্বাস্থ্য অধিদপ্তরের আইইএম ইউনিটের আইইসি অপারেশনাল প্ল্যানের ২০২১ সালের পরিবার পরিকল্পনা, মা, শিশু ও নবজাতক স্বাস্থ্য এবং জনসংখ্যা ইস্যু বিষয়ক লেখালেখির জন্য প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইনের ১১ জন সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত প্রত্যেকে নগদ পঞ্চাশ হাজার টাকা করে পাবেন।

পুরস্কারপ্রাপ্ত অন্যরা হলেন- দৈনিক যুগান্তরের সাব-এডিটর রিতা ভৌমিক, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুল, দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার রহিম শেখ, ডেইলি স্টারের নিলিমা জাহান, দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেল (হাসান সোহেল), দৈনিক বাংলাদেশ সময়ের কুমিল্লা প্রতিনিধি ইয়াসমিন রীমা এবং ডেইলি ময়নামতির মো. ইমদাদ উল্লাহ।

এছাড়া ইলেকট্রনিক মিডিয়া পুরষ্কার পান চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার জিনিয়া কবির সূচনা, ডিবিসি টেলিভিশনের স্টাফ রিপোর্টার তাহসিনা সাদেক জেসি, বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার জিয়াউল হক সবুজ। অনুষ্ঠানে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা কর্মী ও সেবা দানকারী প্রতিষ্ঠানকেও পুরস্কার দেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT