রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৩ পূর্বাহ্ণ

শিরোনাম

পরিত্যক্ত ম্যাচ, যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-আফগানিস্তান

প্রকাশিত : ০৫:৪৬ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শঙ্কাটাই অবশেষে পরিণত হলো সত্যিতে। বাংলাদেশের আশাও রইলো অপূর্ণ। ফাইনাল জুজু কাটিয়ে বিশ্বকাপের আগে শিরোপা জেতা গেছে বটে, তবে তা দেশের মাটিতে নয়। ঘরের মাঠে আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় সিরিজে সে অপূর্ণতা ঘুছানোর একটা সুযোগ ছিল টাইগারদের সামনে।

প্রাথমিক পর্বের চার ম্যাচের তিনটিতে জিতে ফাইনাল নিশ্চিত করে সে পথে ভালোভাবেই ছিল সাকিব আল হাসান-মুশফিকুর রহিমদের দল। ফাইনালে এসে বাগড়া দিল বৃষ্টি। শিরোপা জেতা গেছে, কিন্তু তা এককভাবে হাতে তুলতে পারেননি বাংলাদেশ দলের অধিনায়ক। ভাগাভাগি করতে হয়েছে প্রতিপক্ষ অধিনায়কের সাথে।

সকাল থেকেই ম্যাচের ভেন্যু ঢাকার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আকাশে জমা হয়েছিল মেঘের। দুপুরের দিকে তা পরিণত হয় বৃষ্টিতে। বিকেল পেরিয়ে সন্ধ্যা নামলেও গুড়িগুড়ি বৃষ্টি আর থামেনি। সন্ধ্যা সাড়ে ছয়টায় খেলা শুরুর কথা থাকলেও, তাও সম্ভব হয়নি।

সর্বশেষ সময় নির্ধারণ করা হয়েছিল রাত সাড়ে নয়টায়। এই সময়ের মধ্যে বৃষ্টি না থামলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হবে, এমন সিদ্ধান্ত নেয়া হয়েছিল। তবে বৃষ্টি না থামায়, তার আগেই ঘোষণা এলো ফাইনাল ম্যাচ পরিত্যক্ত হওয়ার। এর সঙ্গে যৌথ চ্যাম্পিয়ন হিসেবে শিরোপা ভাগাভাগি করাটাও চূড়ান্ত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT