রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৪৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ ◈ রানীরবন্দর রুপালী ব্যাংক লিঃ ব্যবস্থাপকের বিদায় ও বরণ ◈ শার্শায় বাইক ছিনতাই করে চালককে হত্যায় জড়িত ৩ আসামী আটক

পরাজয়ের গ্লানি থেকে বাঁচতে তৈমূরকে অব্যাহতি: তথ্যমন্ত্রী

প্রকাশিত : ০৩:১৬ PM, ৪ জানুয়ারী ২০২২ মঙ্গলবার ৩৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পাওয়ার জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারকে বিএনপি অব্যাহতি দিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ইরেশ যাকেরের নেতৃত্বে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সঙ্গে মতবিনিময় কালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

নাসিক নির্বাচনের মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারকে বিএনপির চেয়ারপারাসনের উপদেষ্টার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে এ বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, আসলে বিএনপি অনুধাবন করতে পেরেছে যে, তৈমূর আলম খন্দকারের বিজয়ের কোনো সম্ভাবনা নেই। এটা অনুধাবন করতে পেরে আগেই তাকে পদ থেকে অব্যাহতি দিয়ে পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করছে বিএনপি। মূল ঘটনা হচ্ছে সেটা। এ কারণেই তৈমূর আলম খন্দকারকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এদিকে দলীয় সিদ্ধান্ত না মেনে নাসিক নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ায় তৈমূর আলম খন্দকারকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে বিএনপি। সোমবার (৩ জানুযারি) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত অব্যাহতিপত্র তৈমূর আলম খন্দকারের কাছে পাঠানো হয় বিশেষ বাহকের মাধ্যমে। তবে চিঠিতে তাকে অব্যাহতি দেওয়ার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

তৈমূর আলম খন্দকার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। তা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে তাকে। তবে বিএনপির প্রাথমিক সদস্যপদেএখনও বহাল আছে তার।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় নাসিক নির্বাচনে হাতি প্রতীকে মেয়র প্রার্থী হয়েছেন তৈমূর আলম খন্দকার। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী। তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT