রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩১ অপরাহ্ণ

শিরোনাম
◈ মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে ◈ ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে অনুষ্ঠিত ◈ নজিপুর ইজি বাইক কল্যাণ সমিতির   বার্ষিক বনভোজন ◈ গোপালগঞ্জে দোলা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা ◈ মিম হত্যা বিচারের দাবীতে পত্নীতলায় মানববন্ধন ◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল

পদ্মার প্রেমে সবাই পড়বেন

প্রকাশিত : ০৭:০৪ AM, ৩ নভেম্বর ২০১৯ Sunday ১১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী আইরিন। গত শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘পদ্মার প্রেম’। এর আগে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পায় ছবিটি। পরিচালনা করেছেন হারুন-উজ-জামান। এই ছবি নিয়ে কথা বলেছেন তিনি কলকাতায় মুক্তি, পরে এবার দেশে মুক্তি পেল ‘পদ্মার প্রেম’। কেমন লাগছে?

নতুন ছবি মানেই আনন্দের ব্যাপার। শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ছবিটি। প্রথম দিন থেকেই দর্শকের ভালো সাড়া পাচ্ছি। আশা করি, সামনের দিনগুলোতে আরও ভালো সাড়া পাব।

কলকাতায় কেমন সাড়া পেয়েছে ছবিটি?

সেখানে ৪২টি হলে মুক্তি পেয়েছিল ছবিটি। এখনো ৮টি সিনেমা হলে চলছে ‘পদ্মার প্রেম’। দর্শক গ্রহণ করেছে বলেই কিন্তু এখনো ছবিটি চলছে। এই মাসের শেষে ভোজপুরিতে মুক্তি পাবে। সেই প্রত্যাশার জায়গা থেকেই বলতে পারি, আমাদের দেশের দর্শকরাও ছবিটি উপভোগ করবেন।

সিনেমার নাম ভূমিকাতে এবারই প্রথম অভিনয় করার সুযোগ পেলেন, কেমন লাগছে?

এই প্রথম সিনেমার নাম ভূমিকাতে অভিনয় করেছি। এটা অনেক ভালো লাগার ব্যাপার। কোনো সিনেমায় যখন একটা বড় চরিত্রে অভিনয় করার সুযোগ আসে তখন কাজের প্রতি আরও দায়িত্ববোধ বেড়ে যায়। মনে হয় আমাদের ভালো কিছু করতেই হবে। আমি শতভাগ চেষ্টা করেছি ভালো করতে। বাকিটা দর্শক বলবেন।

কলকাতায় নতুন কোনো ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন নাকি?

আমি পাসপোর্ট সংক্রান্ত জটিলতার কারণে কলকাতায় মুক্তির সময় যেতে পারিনি। সামনে ভোজপুরিতে যখন মুক্তি পাবে তখন যাওয়ার ইচ্ছা আছে। আর নতুন ছবির ব্যাপারে কথা হচ্ছে অনেকের সঙ্গে, চূড়ান্ত না হলে তো বলা যাচ্ছে না।

সব শেষে দর্শকদের উদ্দেশে কী বলতে চান?

আমাদের গ্রামীণ প্রেক্ষাপট নিয়ে ৭০ দশকের গল্পে ছবিটা নির্মিত হয়েছে। গ্রামবাংলার গল্পটি দর্শকদের নিরাশ করবে না। সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ রইল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT