রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৩৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

পত্নীতলা ১৪ বিজিবি কর্তৃক গাঁজাসহ আসামী আটক

প্রকাশিত : ১০:০৭ AM, ৪ নভেম্বর ২০১৯ Monday ১১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাসুদ রানা পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহলদলরে অভিযানে গাজাসহ আসামী আটক করেছে ।

গত ০২রা নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ মোস্তাক আহমেদ এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭৩/২-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশী নাগরিক মোঃ শাহিন (৩৫), পিতা-মৃত ইউসুফ মোল্লা, গ্রাম-তেরগাতি, পোস্ট-ভূটিয়াপাড়া, থানা ও জেলা-জয়পুরহাটকে ০৩ কেজি ভারতীয় গাঁজাসহ আটক করতে সক্ষম হয়। ঘটনাস্থল হতে পলাতক চোরাকারবারী মোঃ বাবু মিয়া (৪০), পিতা-মোঃ খোকন, গ্রাম ও পোস্ট-পলাশতলি, থানা-ধামুইরহাট, জেলা-নওগাঁ। সিজার মূল্য ১০,৫০০/- টাকা।

অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ জানান মাদকদ্রব্যসহ ধৃত আসামীকে নিকটস্থ জয়পুরহাট সদর থানায় পুলিশের নিকট হস্তান্তরসহ পলাতক আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-০৩ তারিখ ০২ নভেম্বর ২০১৯।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT