রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৩ অপরাহ্ণ

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি )’র অভিযানে ২২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত : ০৬:৪৩ PM, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১০৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধীনস্থ খঞ্জনপুর বিওপি’ ও ভুটিয়াপাড়া বিওপি’র টহল দলের পৃথক অভিযানে ২২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছেন ।

মঙ্লবার ( ১৯ নভেম্বর ) গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ খঞ্জনপুর বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫১/৪-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাপাহার উপজেলাধীন শিরন্টি গ্রামের আমবাগান এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়।
অপর দিকে ২০ নভেম্বর ২০১৯ তারিখ ০৪০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ভুটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ শাহজাহান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৫ হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জয়পুরহাট উপজেলাধীন দড়িপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়। সর্বমোট সিজার মূল্য-৯০,০০০/- টাকা।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র পরিচালক, অধিনায়ক ,লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ এক বার্তাতে জানান নিকটস্থ ধামুইরহাট থানায় জিডি করতঃ মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT