রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:০৬ পূর্বাহ্ণ

পত্নীতলায় ভ্রাম্যমান আদালতে ৫ টি আবাসিক হোটেলে ২৭ হাজার টাকা জরিমানা ! 

প্রকাশিত : ১১:০৩ PM, ২৬ জানুয়ারী ২০২০ Sunday ২০৫ বার পঠিত

মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি:
alokitosakal

 

মাসুদ রানা,  পত্নীতলা প্রতিনিধিঃ  নওগাঁর পত্নীতলায় পৌর শহরের নজিপুর  বাসস্ট্যান্ডে এলাকার ৫ টি আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মোট ২৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ লিটন সরকার জানান, ২৬ জানুয়ারি সন্ধ্যায় পত্নীতলা উপজেলা সদর নজিপুরে অবস্থিত ৫ টি আবাসিক হোটেলে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় লাইসেন্স না থাকা, সেবার মূল্য তালিকা প্রদর্শন না করা এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র না থাকার দায়ে মোট ২৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়, জরিমানা আদায় কালে অনতিবিলম্বে লাইসেন্স সহ অন্যান্য কাগজপত্র আপডেট করা এবং আইন মেনে ব্যবসা করার জন্য আবাসিক হোটেল মালিকদেরকে পরামর্শ প্রদান করা হয়েছে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT