রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:১৯ পূর্বাহ্ণ

পত্নীতলায় ট্রাকের চাকায় হাওয়া দিতে গিয়ে বাস্ট হয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত : ০১:৩৮ PM, ২২ মে ২০২১ শনিবার ৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাসুদ রানা পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

  নওগাঁর পত্নীতলায় ট্রাকের চাকায় হাওয়া দিতে গিয়ে জয় চন্দ্র মন্ডল (২২) নামে এক যুবকের মর্মান্ততিক মৃত্যু হয়েছে। ওই যুবক নজিপুর বাসষ্ট্যান্ড নওগাঁ রোডের হোসেন মটরস্ এর কর্মচারী  এবং উপজেলার বহবলপুর গ্রামের শীবেন চন্দ্রের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় শনিবার সকাল সাড়ে দশ টায় ওই দোকানে একটি ট্রাকের চাকায় হাওয়া দিতে গিয়ে  বিস্ফোরণ ঘটে এবং ওই যুবক উপরের দিকে ছিটকে পড়ে মাথায় মারাক্তকভাবে যখম হয়ে ঘটনা স্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়।
এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্থান্তর  করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT