রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৬ পূর্বাহ্ণ

পত্নীতলার প্রতিবন্ধী নিপা বানু’র খবর পত্রিকায় প্রকাশ হওয়ায় ইউ এন ও হুইল চেয়ার প্রদান করেন

প্রকাশিত : ০৮:৫৬ PM, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার ৪৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পত্নীতলার প্রতিবন্ধী নিপা বানু’র খবর পত্রিকায় প্রকাশ হওয়ায় পত্নীতলা নির্বাহী অফিসার মো: লিটন সরকার নিপাকে একটি হুইল চেয়ার ও নগদ র্অথ প্রদান করেন ।

মঙ্গলবার বিকেলে উপজেলা চত্বরে বালুভোগা গ্রামের পিতা মাতা হারা এতিম প্রতিবন্ধী নিপা বানুকে হুইল চেয়ারটি প্রদান করেন তিনি। এ সময় তার বড় মা রমিচা বেগম , তার বিদ্যোলয়ের শিক্ষক সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা কর্মউচারী বৃন্দ উপস্থিত ছিলেন ।

ইউএনও লিটন সরকার তার ফেসবুক স্টাটাসে লিখেন প্রতিবন্ধী নিপা বানু এক বছর আগে তার বাবাকে হারিয়েছে। জেএসসি পরীক্ষার প্রথম দিন হারায় তার মা হাজেরা বেগমকে। মায়ের লাশ বাড়িতে রেখে নিপা বানু জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। গত ২ নভেম্বর এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। বিষয়টি বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ প্রকাশ হয় যা দেখে আমি তার পরীক্ষা কেন্দ্র নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে তার সঙ্গে দেখা করি । তার অদম্য বাসনা সে পড়াশুনা করতে চায় এবং সেই সঙ্গে তার চলাচলের সুবিধার্থে নতুন একটি হুইল চেয়ারের আবদার করে। কিছুটা দেরীতে হলেও তার সেই আবদার পূরণ করতে পেরে ভালো লাগছে। সেই সঙ্গে তার নতুন পোশাক কেনার জন্য কিছু নগদ টাকা প্রদান করা হয়। এটি তার চাহিদার তুলনায় খুবই অপ্রতুল, তারপরও এতে নিপা বানুর কিছুটা হলেও উপকার হবে। এছাড়াও নিপার পড়াশুনা যেন ভালোভাবে চলে সে বিষয়ে উপজেলা প্রশাসন সার্বিক খোজখবর রাখবে।

উপজেলা নির্বাহী অফিসারের এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সুধিমহল সহ সর্বস্তরের মানুষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT