রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:৪৩ অপরাহ্ণ

পটুয়াখালীতে পরকীয়ার বলি হোলো ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ চম্পা বেগম


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : 05:36 PM, 25 February 2020 Tuesday 2,011 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

পটুয়াখালীতে স্বামীর পরকীয়ার বলি হোলো ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ চম্পা বেগম।

জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর রুস্তম গ্রামে গতকাল সকাল আনুমানিক ১১ঃ০০ ঘটিকার সময় এ ঘটনা ঘটে বলে নিহতের পরিবারের সদস্যরা জানান। নিহত চম্পা বেগম জেলার গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের মাঝগ্রামের দিনমজুর মৃত্যু শুকুর আলী প্যাদার মেয়ে, দুই ভাই ও তিন বোনের মধ্যে চম্পা সবার বড় ছিলো।

প্রায় ১৫ বছর পূর্বে পারিবারিক ভাবে রাঙ্গাবালী উপজেলার চর রুস্তম গ্রামের জলিল কাজীর ছেলে আল আমিন কাজীর সাথে বিয়ে হয়, তাদের সংসারে মিম (৯) ও মনির (৫) নামে দুটি সন্তান রয়েছে, এ ছারা তার পেটে ৮ মাসের একটি বাচ্চা রয়েছে বলে তার পরিবার নিশ্চিত করেছে। এদিকে ঘটনার পরপরই নিহতের স্বামী আল আমিন কাজী,শশুর জলিল কাজী,ভাসুর ছোবাহান কাজী ও দেবর রুহুল আমিন কাজী এবং আছাদুল কাজী পলাতক রয়েছে বলে নিহতের পরিবার বিষয়টি নিশ্চিত করেছে। এদিকে নিহতের লাশ রাঙ্গাবালী থানা পুলিশ উদ্ধার করে লাশের ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করেন। নিহতের হাছান বলেন আল আমিন তার পূর্বের স্ত্রীর সাথে পূনরায় যোগাযোগ করছে বিষয়টি নিয়ে তার বোন চম্পা একাধিক বার পরিবারকে অবহিত করেন, পরিবার থেকে আল আমিনের বড়ভাই ও তার বাবার সাথে যোগাযোগ করে বিষয়টি মিমাংসার চেস্টাকরা হোলেও নারী লোভী বল আমিন ফিরে আসেনি সে তার পরকীয়া চালিয়ে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের স্বামীর বাড়ী চর রুস্তম এর একাধিক ব্যাক্তিরা বলেন,স্বামীর পূর্বের স্ত্রীর সাথে যোগাযোগ করা নিয়ে তাদের স্বামী স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো, ঘটনার দিনও সকালে তাদের ভিতরে ঝগড়া হয়, এ সময় স্বামী আল আমিন তার স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা চম্পা বেগমকে মারধর করে হয়ত তখন চম্পা মারাগেলে দেখে তাকে ঘরে দরি দিয়ে ঝুলিয়ে বিষয়টিকে আত্মহত্যা বলে চালিয়ে নেয়ার চেষ্টা করছে।

এ ঘটনায় নিহতের পরিবার গলাচিপা থানায় মামলা দায়ের করতে গেলে তাদেরকে রাঙ্গাবালী থানায় যোগাযোগ করতে বলা হয়েছে যেহেতু ঘটনাটি রাঙ্গাবালী থানার অধিনে, এদিকে সচেতন মহল বলছে দিন দিন যেভাবে যৌতুক ও পরকীয়ার বলি হয়ে অকালে প্রান হারাচ্ছে একাধিক গৃহবধূ, সেখানে প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি নিয়ে জন সচেতনতা বারানো সহ প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া এখন সময়ের দাবী, সেই সাথে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ মিমাংসার লক্ষ্যে অন্তত উপজেলা পর্যায় হলেও কাউন্সেলিং এর ব্যবস্থাকরা বিশেষ প্রয়োজন, এতেকরে দম্পতিদের সংসার ভাংলেও অন্তত আত্মহত্যার মতো জঘন্যতম পথ থেকে ফিরে আসতে পারে শত শত পরিবার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT