রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০:০০ অপরাহ্ণ

শিরোনাম
◈ আলোকিত হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য তপুর ১৮তম জন্মদিন পালিত ◈ বাড়তি বিনোদন খোরাক হয়ে আসছে একক নাটক বাসা ভাড়া ◈ জাটকা রক্ষায় মেঘনা ও তেঁতুলিয়ায় আজ থেকে ২ মাস মাছ ধরা নিষিদ্ধ ◈ কোস্টগার্ডের অভিযানে ৭ মন জাটকা সহ ১o ড্রাম বিভিন্ন প্রজাতির মাছ জব্দ ◈ শ্রীনগরে আউট অব-স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম অবহিতকরণ কর্মশালা ◈ লালমনিরহাটে সাংবাদিককে গাছে বেঁধে পেটানোর হুমকি, থানায় অভিযোগ ◈ চাটখিলে নকল ঔষধ জব্দ! জেল জরিমানা ◈ গত ইউপি নির্বাচনে ইতনায় নৌকার ভরাডুবি হলেও প্রার্থীদের নতুন লবিং ◈ অল অফ বিডির জন্মদিনে মায়েদের পা ধুয়ে দিলো সন্তানরা ◈ বীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধন

পটুয়াখালীতে অফিস সহায়কের বিরুদ্ধে ডাক্তারকে প্রাণনাশের হুমকি

প্রকাশিত : ১১:২৫ AM, ২৭ জানুয়ারী ২০২১ বুধবার ৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজিব হোসেন সুজন, স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীতে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের অফিস সহায়ক মোঃ জাফরের বিরুদ্ধে ডাক্তার শেখ শহিদুল ইসলাম শহিদকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে।

২৬ জানুয়ারী মঙ্গলবার রাত ১০টায় ডাঃ শহিদুল ইসলাম শহিদের স্ত্রী (পটুয়াখালী সরকারি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক) মোসাঃ ফারজানা আক্তার সুমী পটুয়াখালী সদর থানায় এবিষয়ে একটি সাধারণত ডায়েরি করেন।
শহিদুল ইসলাম শহিদ পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আবাসিক সার্জন পদে কর্মরত আছেন।

ডাঃ শহিদের স্ত্রী ফারজানা আক্তার সুমী জানান, গত ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় জাফর মোবাইলে আমাকে ও আমার স্বামীকে বিভিন্ন ধরনের অশ্লীল কথাবার্তাসহ হুমকি দেয়। বিভিন্ন সময় জাফর সার্জারি বিভাগের রোগীদের কাছ থেকে তাড়াতাড়ি অপারেশন করার কথা বলে টাকা নিতো। কিন্তুু আমার স্বামী সার্জারী বিভাগের দায়িত্বে থাকায় রোগীদের কাছ থেকে কোন ধরনের টাকা পয়সা নিতে নিষেধ করেন। আর এজন্যই আমার স্বামীকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে বেড়াচ্ছে জাফর। এমনকি আমার স্বামীকে অন্যত্র বদলী করারও ভয়ভীতি দেখানো হচ্ছে।

জানা যায়, এর আগেও জাফর নারী কেলেঙ্কারিতে জ্বড়িয়ে পরেন কিন্তু কোন বিচার হয়নি তার। ডাক্তার ও নার্সদের গায়ে হাত তুলতেও দ্বিধা করছে না তার। ৪র্থ শ্রেনীর কর্মচারীদের কাছে আতঙ্কের আরেক নাম জাফর।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ বলেন, অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT