রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ৩০ মার্চ ২০২০, ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:০৮ অপরাহ্ণ

পটুয়াখালীর গলাচিপায় শ্রমিকলীগের সভাপতি ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিত : ০৫:৫৪ PM, ১৬ ফেব্রুয়ারী ২০২০ Sunday ৪,৮৩২ বার পঠিত

রাজিব হোসেন সুজন, স্টাফ রিপোর্টার:
alokitosakal

র‍্যাব-৮ সিপিসি ১(পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ ১৬ ফেব্রুয়ারী বিকাল ৪ টার দিকে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন গিলাবাড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ী মোঃ আবুল হোসেন (৩৯) পিতাঃ মোঃ আঃ আলী, সাং পূর্ব আলিপুর থানা-দশমিনা কে আটক করা হয়।

এ সময় তার নিকট হতে ২০ পিচ ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি গলাচিপা ও আশপাশের এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামি কে পটুয়াখালীর গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‍্যাব বাদি হয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT