রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৫৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

নড়াইলে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিত : ০৯:৩০ PM, ১৮ মে ২০২১ মঙ্গলবার ১০৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হাবিবুর রহমান, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইল সদর থানার পৌরসভাস্ত ভওয়াখালী এলাকায় অভিযান চালিয়ে মোঃ রাজু আহম্মেদ (২২) নামে এক গাঁজা ব্যাবসায়ীকে আটক করেছে নড়াইল ডিবি পুলিশের একটি চৌকষ দল। ১৮ মে (মঙ্গলবার) বিকেলে ৪ শত গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

আটকটকৃত রাজু চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার কাশিপুর গ্রামের আরশেদ মন্ডলের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল পুলিশ সুপারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন বিকেলে এস,আই, দেবব্রত চিন্তাপাত্র ও এএসআই সেলিম মুন্সীর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল পৌরসভার ভওয়াখালী এলাকায় অভিযান চালিয়ে রাজুকে ৪ শত গ্রাম গাঁজা সহ হাতে নাতে আটক করে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দ (ডিবি) পুলিশের এসআই দেবব্রত চিন্তাপাত্র বলেন, আটকটকৃত রাজুকে নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT