রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০১ নভেম্বর ২০২০, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মুরাদ নূরের সুরে কাজী শুভর ‘ইচ্ছে’ ◈ রাজশাহীর দুর্গাপুর উপজেলা বিএনপির আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে প্রবারণা পূর্ণিমা ◈ ফ্রান্সে বিশ্বনবীকে নিয়ে কটুত্তির প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ মিছিল ◈ রায়পু‌রে ক‌মিউ‌নি‌টি পু‌লি‌শিং ডে-২০২০ উদযা‌পিত ◈ কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা ◈ কটিয়াদীতে ট্রিপল মার্ডার : মা ভাইবোন সহ ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের ◈ হরিরামপুরে চুরির অভিযোগে যুবককে পিটিয়ে জখম ◈ কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে মধ্যনগর থানায় আলোচনা সভা অনুষ্ঠিত ◈ রাসুলকে (সাঃ)’র অপমানের প্রতিবাদে কাপাসিয়া কওমী পরিষদের বিক্ষোভ সমাবেশ

নৌপথে চাঁদাবাজি যুবলীগ সভাপতি সহ আটক ২

প্রকাশিত : ০২:২৪ AM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ Friday ২০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায় বালু পাথর পরিবহনকারী ইঞ্জিন চালিত (ট্রলার) নৌকা থেকে চাঁদা চাঁদাবাজির সময় সুনামগঞ্জের তাহিরপুরে যুবলীগ সভাপতি জিয়া উদ্দিন ও তার অপর এক সহযোগীকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করেছে।

আটককৃত ব্যাক্তি তাহিরপুর উপজেলার বালি জুড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি, ও একই ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের আব্দুল করিমের ছেলে জিয়া উদ্দিন (৪০) আটককৃত অপর সহযোগী উপজেলার একই ইউনিয়নের আনোয়াপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে আবুবক্কর( ৩৫) আজ (২৬,সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধায় তাদেরকে তাহিরপুরের রক্তিনদী হতে চাঁদাবাজির সময় আটক করা হয়।,

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারি এসআই আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, ডিবির ইন্সপেক্টর (ওসি) মো. আতিকুর রহমানের নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম বৃহস্পতিবার দিনভর নজরধারীরপর তাহিরপুরের বালিজুড়ী ইউনিয়নের পাথারি গ্রাম সংলগ্ন রক্তি নদীতে বালু পাথরবাহি নৌকা আটকিয়ে চাঁদা আদায়কালে জিয়া উদ্দিন ও তার সহযোগী আবু বক্করকে আটক করেন।

এ সময় যুবলীগ সভাপতি জিয়া উদ্দিনের চাঁদা আদায়ের আরো কয়েক সহযোগি কৌশলে পালিয়ে যায়। তাহিরপুরের সীমান্ত নদীপথ জাদুকাঁটা ও ফাজিলপুর বালু পাথর মহাল কেন্দ্রীক সারাদেশে বালু পাথর ও বিভিন্ন মালামাল পরিবহনকারী বলগেট,ও ইঞ্জিন চালিত ছোট-বড় নৌকা থেকে জিয়া উদ্দিন, বালিজুড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যোন দক্ষিণকুল গ্রামের বাবুল মিয়ার নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি গ্রুপ তৈরী করে বিভিন্ন নামে-বেনামে গত কয়েকবছর ধরে প্রতিনিয়ত লাখলাখ টাকা চাঁদাবাজিতে সিদ্ধহস্ত হয়ে উঠে।

এদের চাঁদাবাজি অতিষ্ট হয়ে নৌ পরিবহন মালিক শ্রমিক ও ব্যবসায়িরা বছরের পর বছর ধরে প্রশাসনের নিকট নানা অভিযোগ করে আসছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT