রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহাম্মদ অংকন’র উপন্যাস ‘আলোমতি’ : সমাজ-ধর্ম ও সামাজিক জীবনাচারণের নির্মম চিত্রের প্রতিচ্ছবি ◈ ধামইরহাট সীমান্তে শীতার্তদের মাঝে ১৪ বিজিবি’র শীতকালীন কম্বল বিতরণ ◈ কানে হেডফোন থাকায় ট্রেনের হুইসেলও শুনতে পাননি রনি ◈ মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ ধামইরহাটে গ্রাম্য সালিশে পিটিয়ে বাদীর দাঁত ভেঙ্গে দিলেন ইউপি সদস্য নুরনবী চঞ্চল ◈ বাগাতিপাড়ায় সচেতন এনজিও’র এ্যাভোকেসী সভা ◈ আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা ◈ নবীনগরে নাইট সার্কেল ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন ◈ নির্বাচন কমিশনের নির্দেশে সিএমপির পাঁচ থানায় ওসি পদে রদবদল ◈ মুরাদনগরে ৪’শ পরিবারে শীতবস্ত্র বিতরণ

নোয়াখালীতে দূর্গাপূজা উদযাপনের নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০২:২৪ AM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ২৮৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আসন্ন শারদীয় ”দূর্গাপূজা” উপলক্ষে নোয়াখালীতে আইন শৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত।বৃহস্পতিবার সকালে মাননীয় পুলিশ সুপার মহোদয়ের সম্মেলন কক্ষে শারদীয় ”দূর্গাপূজা” উদযাপন উপলক্ষে, মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী পুলিশ সুপার মোঃআলমগীর হোসেন মহোদয়, জেলা কমান্ড্যান্ট আনসার ভিডিপির পরিচালক জনাব আশীষ কুমার মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার জনাব দীপক জ্যোতি খীসা(প্রশাসন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল জনাব মোঃ শাহজাহান শেখ পিপিএম, হাতিয়া সার্কেল জনাব মোঃ গোলাম ফারুক, র‍্যাবের সহকারী পরিচালক জনাব মোঃ আবু ছালেখ,ফায়ার সার্ভিসের কর্মকর্তা, এবং সুধারাম, কোম্পানীগঞ্জ, বেগমগঞ্জ, সেনবাগ, সোনাইমুড়ি ও চাটখিল থানার অফিসার ইনচার্জবৃন্দ। অারো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার বিভিন্ন পূজা মন্ডপের প্রধান,কমিটি ও সদস্য বৃন্দ।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক সম্মেলনের মূল উদ্দেশ্য ছিল যথাযথ ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে শারদীয় দুর্গাপূজা এর শুভ সূচনা ও শুভ পরিসমাপ্তি। উক্ত আইন-শৃঙ্খলা ও মতবিনিময় সভায় মোঃ আলমগীর হোসেন পুলিশ সুপার নোয়াখালী মহোদয় জেলার আইন-শৃঙ্খলা রক্ষা এর দৃঢ় আশ্বাস দেন পাশাপাশি হিন্দু ধর্মাবলম্বী সকলের সচেতনতা ও পারস্পরিক সহযোগিতাও কামনা করেন। পুলিশ সুপার মহোদয়, প্রতিটি পূজা মণ্ডপে পর্যাপ্ত পরিমাণে ফোর্স, সাদা পোশাকে ডিএসবি, গোয়েন্দা টিম এবং পুলিশের সোর্স নিয়োগের আশ্বাস দেন। আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পুলিশের নিরাপত্তা ও পরিকল্পনা প্রজেক্টর এর মাধ্যমে উপস্থাপনা করেন।

পরিশেষে, পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন মহোদয় উক্ত সভায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও আসন্ন শারদীয় দুর্গাপূজা শুভ সূচনা ও শুভ পরিসমাপ্তি কামনা করে সভার পরিসমাপ্তি করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT