রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:৫৬ অপরাহ্ণ

নোয়াখালীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

প্রকাশিত : 12:42 AM, 26 June 2022 Sunday 38 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টারঃ
নোয়াখালীর বেগমগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ জুন) রাত পৌনে ৮টার দিকে উপজেলার চৌমুহনী টক্কাপোল এলাকা থেকে ট্রেনে কাটা এ মরদেহ উদ্ধার করে পুলিশ।এর আগে একই দিন সন্ধ্যা ৭টা ১০মিনিটের দিকে ট্রেনে কাটা পড়ে মৃত্যুর এ ঘটনা ঘটে।

চৌমুহনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.নোফেল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও বলেন,খবর পেয়ে রাত পৌনে ৮টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চৌমুহনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির আইসি আরো জানায়,ধারণা করা হচ্ছে শনিবার সন্ধ্যার দিকে কোন সময় ট্রেনে কাটা পড়ে লোকটি মারা গেছে। তার পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। লোকটিকে স্থানীয়রা কেউ চিনতে পারছেনা। এ ঘটনায় লাকসাম রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT