রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৫:১৮ অপরাহ্ণ

নোয়াখালীতে ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৭:২৪ AM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১২৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নোয়াখালী সদর উপজেলা পরিষদের উদ্যোগে মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে নোয়াখালী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন নোয়াখালী-৪ আসানের সাংসদ একরামুল করিম চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, মাদক, ইভটিজিংসহ সমাজের সকল অন্যায়ের বিরুদ্ধে প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।সবাইকে এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। সরকার ও প্রশাসন সব ধরনের সহযোগীতা দেবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার আলমগীর হোসেন, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সর্দার, উপজেলা ভাইচ চেয়ারম্যান নাজমুল আলম সিদ্দিকি রাজুসহ অনেকে।সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, মসজিদের ঈমাম, শিক্ষক ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আস/এসআইসু

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT