রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১১:০৬ অপরাহ্ণ

নোংরাভাবে অঙ্গবঙ্গি ও চলাচলের রাস্তা নিয়ে বিরোধ নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১৫

প্রকাশিত : ১১:২০ PM, ২ নভেম্বর ২০১৯ শনিবার ১৭৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নবীগঞ্জে এলাকার প্রতিবেশী মহিলাদের নোংরাভাবে অঙ্গবঙ্গি ও চলাচলের রাস্তা নিয়ে বিরোধ দু’পক্ষের সংঘর্ষে নারী শিশুসহ আহত ১৫ জন লোক।

আহতদের মধ্যে দু’জন লোককে আশংকাজনক অবস্থায় সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধা ৭ টায়। উভয় অহত সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের হরিধরপুর গ্রামের আবু ছালেক ও কামাল মিয়ার মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছে ও তাদের মধ্যে একাধিক মামলা মকদ্দমা চলে আসছে। এরই জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অতন্ত ১৫ জন লোক গুরুত্বর আহত হন।

আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এসময় আশংকাজনক অবস্থায় জাহাঙ্গীর মিয়া (২৭), ও আলেকজান বিবি (৮৫) নামে দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহতরা হলেন, খালেদ মিয়া (২৮), হেলাল মিয়া (২৫), সুহেল মিয়া (১৯), আলি আহমদ (২০), দিদার মিয়া (১৩), আব্দুল হাই (২৯), সমছু মিয়া (৭০), আলেকজান বিবি (৮৫), জায়েদা বেগম (৩০), কামরান মিয়া (১০), জাহাঙ্গির মিয়া (২৭),।

এ ঘটনায় উভয়পক্ষের পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে নবীগঞ্জ থানা পুলিশ। এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়েছি, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT