রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:১৪ পূর্বাহ্ণ

নৈশ প্রহরী বেঁধে ১১ দোকান ডাকাতির ঘটনায় আটক ৫

প্রকাশিত : ০৮:২৯ PM, ৩ মে ২০২১ সোমবার ২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ খাদেমুল ইসলাম, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি :
নাটোরের বাগাতিপাড়ায় ১১ দোকানে ডাকাতির অভিযোগে আন্তজেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার আরো জানান, চলতি বছরের ২১ জানুয়ারি রাত পৌনে দুইটার দিকে বাগাতিপাড়া তমালতলা বাজারে নৈশ প্রহরীদের বেঁধে ডাকাতির ঘটনায় ওই দিনই সকালে অজ্ঞাত নামা ১০/১৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তারপর থেকেই পুলিশের চারটি টিম গঠন করে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এরই অংশ হিসেবে রবিবার বিভিন্ন জেলা থেকে ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলার দুপচাঁচিয়া থানা ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান, নওগাঁ সদরের ভবানীপুর গ্রামের মৃত মন্ডলের ছেলে শাজাহান মন্ডল, একই জেলার এবং থানার মৃত তমিজ মোল্লার ছেলে মোহাম্মদ নাসের, রাজশাহী জেলার বাঘা থানার ধন্দহ গ্রামের গুলজার হোসেনের ছেলে সেলিম এবং রাজশাহী জেলার বাগমারা থানার ফ’লপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শাহিন আলম।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT