রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০০ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

নেত্রকোনা-পূর্বধলা সড়ক বেহাল দুর্ভোগে এলাকাবাসী

প্রকাশিত : ০৬:৩৩ AM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ৩২১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নেত্রকোনা :নেত্রকোনা-পূর্বধলা সড়কের বর্তমান অবস্থা

নেত্রকোনা জেলার পূর্বধলা ও দুর্গাপুর উপজেলার কয়েক লাখ মানুষের সদরে যাতায়াতের একমাত্র সড়কটি বেহাল দীর্ঘদিন ধরে। নেত্রকোনা পূর্বধলা সড়কের ১২ কিলোমিটার জুড়ে সৃষ্টি হয়েছে খানাখন্দের। প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়েই চলাচল করছে নারী শিশু বহনকারী যাত্রীবাহী অটো, টেম্পুসহ কয়েক শতাধিক যানবাহন।

সরেজমিনে দেখা গেছে, নেত্রকোনা থেকে পূর্বধলা হয়ে ময়মনসিংহের ধোবাউড়া পর্যন্ত সড়কটির দৈর্ঘ্য ৩৩ কিলোমিটার। কিন্তু পূর্বধলা চৌরাস্তা পর্যন্ত সড়কের দৈর্ঘ্য মাত্র ১২ কিলোমিটার। আর এই ১২ কিলোমিটার জুড়েই সড়কটির বিভিন্ন অংশের পিচ ও পাথর উঠে সৃষ্টি হয়েছে বড়ো বড়ো গর্তের।

দেখা গেছে, সড়কটির কুমড়ি, মাধবপুর, জামতলা, ত্রীমোহনী এলাকার বেশ কয়েকটি অংশেই ব্যাপক ভাঙনের ফলে প্রতিদিনই ঘটছে ছোটো বড়ো দুর্ঘটনা। মুমূর্ষু কোনো রোগী নিয়ে যেতে চাইলে পড়তে হয় চরম দুর্ভোগে। সড়কটির এমন দশায় কিছুদিন পরপর কর্তৃপক্ষ গর্ত ভরাট করছে। স্থায়ীভাবে মেরামত না করায় আবার গর্ত হয়ে যায়।

সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তরফদার বলেন, এই সড়কের টেন্ডার প্রদানের কার্যাদেশ দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। খুব দ্রুত সড়কের আরো ছয় ফুট প্রশস্ত করে কাজ শুরু হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT