রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

নুসরাতের বিয়ের দ্বিতীয় ভিডিও যেন সিনেমা!

প্রকাশিত : ০৬:৩৫ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৬৭১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্বামীর ঠোঁটে ঠোঁট, বাহুডোরে ঘনিষ্ঠভাবে আবদ্ধ হয়ে আগে কোনও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেননি টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। এবার আবেদনময়ী ভঙ্গিতে স্বামী নিখিল জৈনের সঙ্গে ঘনিষ্ঠভাবে ধারণ করা ভিডিওতে দেখা গেল অভিনেত্রীর। ভিডিওটি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নুসরাত।

গেল জুন মাসে তুরস্কের বোদরুম শহরে প্রাণের মানুষের সঙ্গে বাঁধা পড়েছিলেন নুসরাত। ১৯ জুন মালাবদল করেন তারা। ৪ জুলাই কলকাতায় হয় রিসেপশন পার্টি। তুরস্কে মেহেদি উৎসব থেকে মালাবদল, বিয়ের প্রতিটি আচার অনুষ্ঠানের ভিডিও প্রকাশিত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে ভিডিওটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রের মাঝে ইয়টে চেপে কখনও বন্ধুদের সঙ্গে পার্টি করছেন নুসরাত-নিখিল জৈন। কখনও প্রিয় বান্ধবী মিমির সঙ্গে নাচছেন নুসরাত। শুধু তাই নয়, বিয়ের পর নুসরাতের ঠোঁটে ঠোঁট রেখে আলতো ছোঁয়া দিতেও দেখা যায় নিখিলকে।

তুরস্কের দক্ষিণের শহর বোদরুম বিশ্বের মানচিত্রে পরিচিত লাক্সারি টুরিস্ট ডেস্টিনেশন হিসেবে। বলিউড-টালিউডের একাধিক তারকার প্রাইভেট অ্যালবামে বোদরুমের স্মৃতি আছে। বোদরুমের প্রধান আকর্ষণ সমুদ্রের নীল জল, সমুদ্র ঘেঁষা প্রাচীন কেল্লা ‘দ্য কাসল অব সেন্ট পিটার’। এখানে আকর্ষণীয়ভাবে ধরা দিয়েছেন নুসরাত-নিখিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT