রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৪৪ অপরাহ্ণ

নুরুল হুদা মুকুটকে দলীয় পদবি থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত : ১০:১১ PM, ২৬ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২০৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল হুদা মুকুটকে রাজাকার পরিবারের সন্তান উল্লেখ করে দলীয় পদ থেকে তার বহিস্কারের দাবিতে মানববন্ধন করেছে ছাতকের কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগ।

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে নুরুল হুদা মুকুট কর্তৃক কটুক্তির প্রতিবাদে ছাতকের কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তারা মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে মানববন্ধন শেষে কালারুকা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়ালের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান।

সভায় বক্তারা ১৯৭২ সালে দালাল আইনে গ্রেপ্তার হওয়া নুরুল হুদা মুকুটের বাবা কমরুন নুরকে রাজাকার উল্লেখ করেন এবং ৭৫ এ বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার পর মিষ্টি বিতরণ করেছিলো দাবি করে আওয়ামীলীগের দলীয় পদ থেকে তার বহিস্কারের দাবি জানান।প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কালারুকা ইউপি চেয়ারম্যান ওদুদ আলম, আওয়ামীলীগ নেতা এড. শংকর দেব, জালাল উদ্দিন, আরশ আলী, মমিনুর রহমান রিয়াজ, আব্দুল আউয়াল মেম্বার, সাজিল আহমদ, মোহাম্মদ আলী,সদর মিয়া, মনির উদ্দিন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবু হানিফা সায়মন, সহ-সম্পাদক মামুন আহমদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলু মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, জাহেদ চৌধুরী, তোফায়েল আহমদ মিনার, বুরহান উদ্দিন।উপস্থিত ছিলেন কবির আহমদ মেম্বার, আনোয়ার হুসেন, মাহতাব উদ্দিন রাজীব, সেলিম আহমদ, আব্দুল্লা আল মামুন, বোরহান উদ্দিন, ফরহাদ আলী, শ্রমিক নেতা শাহ আলম, ফজলু মিয়া, রহিম আলী, আলী হোসেন, সফিউল আলম, মমিনুর রহমান, আব্দুস সালাম, দিলোয়ার হুসেন,আব্দুর রশিদ, আব্দুল মনাফ, আমিনুল হক প্রমুখ।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT