রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৫ আগস্ট ২০২২, ৩১শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

০৮:২৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ নোয়াখালীতে শ্বশুর বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ ◈ আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন। ◈ উত্তরায় একই পরিবারের শিশুসহ পাঁচজনের প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ◈ ছাতকে সংবাদ কর্মী উজ্জীবককে দু’প্রবাসীর মোবাইল উপহার। ◈ হরিরামপুরে জাতীয় পতাকা উত্তোলনে অনিয়ম ◈ বুড়িচংয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম  শাহাদত বার্ষিকীও জাতীয় শোক দিবস পালন। ◈ ছাতকে ইসলাম ধর্মে বিয়ে নিয়ে ফেইসবুকে   অশালীন কমেন্ট করায় এক যুবক আটক। ◈ মনোহরদীতে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত- ◈ কালিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নির্বিঘ্নে দুর্গা পূজা পালনে সিলেট জেলা প্রশাসনের মতবিনিময় সভা


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : 05:12 PM, 23 September 2019 Monday 510 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

সিলেটে আসন্ন শারদীয় দুর্গা পূজা আনন্দ উৎসব মুখরতায় পালনের জন্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মন্ডপে মন্ডপে দেবী দুর্গার বর্ণিল সাজ সজ্জার শেষ মুহুর্তের আয়োজন চলছে। পূজোর উপকরণ, আলোকসজ্জা, ডেকোরেশনসহ নানান প্রস্তুতি এখন শেষ পর্যায়ে। পূজা আয়োজনকারী কমিটি গুলো ও পারিবারিক উদ্যোক্তারা এখন সর্বশেষ সুন্দর আয়োজনের জন্য বিরামহীনভাবে কাজ করে চলেছেন।

শারদীয় দুর্গা পূজা সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে সোমবার সকাল ১১টায় সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মীর মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। আর এই উৎসব সফল ও সার্থক করে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। সিলেটে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় দুর্গা পূজা উৎসব বর্ণিল আনন্দ মুখরতায় পালন করার জন্য তিনি তাঁর বক্তব্যে আহবান জানান।

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির সিলেটে অতীতের মতোই শারদীয় শ্রীদুর্গা পূজা পালিত হবে। কোনো অপশক্তি আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে পারবে না। মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে সিলেট জেলায় শারদীয় শ্রীদুর্গা পূজা সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে পালনের জন্য ব্যাপক কর্মপরিকল্পনা নেওয়া হয়। পূজা চলাকালীন সময়ে পুলিশি ও গোয়েন্দা তৎপরতা বাড়ানোর জন্য সির্ধান্ত নেওয়া হয়। বিদ্যুৎ ব্যবস্থা নিয়মিত চালু রাখা ও পটকাবাজি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিমা নিরঞ্জন-এর সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নেওয়া হবে বিশেষ ব্যবস্থা।

এবার ২৮ সেপ্টেম্বর মহালয়া উদযাপন করা হবে। ৩ অক্টোবর মহাপঞ্চমী, ৪ অক্টোবর মহাষষ্ঠী, ৫ অক্টোবর মহাসপ্তমী, ৬ অক্টোবর মহাঅষ্টমী, ৭ অক্টোবর মহানবমী ও ১৯ অক্টোবর বিজয়া দশমী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT