রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৬ অপরাহ্ণ

সাক্ষাৎকার

নির্বাচন করলে সবাইকে জানিয়েই করব

প্রকাশিত : ০৬:৪৭ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ২৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাদিকা পারভিন পপি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ অভিনেত্রী দুই দশক ধরে সাবলীলভাবে অভিনয় করে যাচ্ছেন। সম্প্রতি যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমার সঙ্গে। সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গে…
নির্বাচন করলে সবাইকে জানিয়েই করব

সম্প্রতি একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ছবির নাম রাখা হয়েছে ‘ইয়েস ম্যাডাম’। এটি পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। গত ১০ সেপ্টেম্বর আমার জন্মদিনে সিনেমাটিতে অভিনয় করার বিষয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হই। এটির গল্প মূলত আমাকে কেন্দ্র করেই। অনেকদিন পর মনের মতো একটি গল্প পেলাম। সত্যি বলতে কি, প্রতিনিয়তই আমার কাছে সিনেমার গল্প আসে। কাজের প্রস্তাব আসে। তবে মনের মতো পাই না বলে কাজ করা হয় না। আর ‘ইয়েস ম্যাডাম’-এর গল্প আমার মনে ধরেছে। ফলে পরিচালককে আর না বলতে পারিনি।

ব্যস্ততার মাঝেই জন্মদিন…

বেশ কয়েকদিন ব্যস্ততার মধ্যে ছিলাম। সেই ব্যস্ততার মধ্যেই আমার জন্মদিন পালন করেছি। তাছাড়া আশুরার দিনে জন্মদিন পড়ায় আহামরি কোনো আয়োজন করিনি। তবে এবারের জন্মদিনেই সবচেয়ে বেশি শুভেচ্ছা পেয়েছি চলচ্চিত্রের সহকর্মী ও ভক্ত-অনুরাগীদের কাছ থেকে। জন্মদিনের দিনই গিয়েছিলাম আমার জন্মস্থান সিলেটে। কিছুদিন সেখানে থেকে আবারও ঢাকায় এসেছি। এখন আবার পুরোদমে কাজে মনোযোগী হব।

শিল্পী সমিতির নির্বাচন…

অনেকেই জানতে চাচ্ছেন, আমি শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছি কি না। কেউ কেউ আবার নির্বাচন করার অনুরোধও জানাচ্ছেন। তবে আমি এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিইনি। যদি নির্বাচনে অংশগ্রহণ করি, তবে বিষয়টি আমি সবাইকে জানিয়ে করব।

উপস্থাপনা…

উপস্থাপনায় আগ্রহ আছে। এরই মধ্যে বেশ কয়েকটি টিভি চ্যালেন আমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে। যদি মানসম্পন্ন অনুষ্ঠান হয় তাহলে উপস্থাপনা করতে রাজি আছি। গৎবাঁধা অনুষ্ঠান হলে উপস্থাপনায়ও আগ্রহী নই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT