রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:০২ অপরাহ্ণ

শিরোনাম
◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু

আজ নিকারের বৈঠকে আসতে পারে মধ্যনগর উপজেলা উন্নীতকরণ সিদ্ধান্ত , এমপি রতন

প্রকাশিত : ১১:৩৭ PM, ২৫ জুলাই ২০২১ রবিবার ১৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রতিনিধি ধর্মপাশা: সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতনের ফেইসবুক স্ট্যাটাসে আনন্দিত মধ্যনগর থানার জনগণ। তিনি গতকাল ২৪জুন শনিবার দুপুরে তাঁর ভেরিফাইড ফেইসবুক একাউন্টে লিখেছেন আগামী ২৬/০৭/২০২১ইং তারিখে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) বৈঠকে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানাকে উপজেলায় উন্নীত করার সিদ্ধান্ত গৃহীত হবে। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে মধ্যনগর থানার সর্বস্তরের জনগণের মধ্যে আনন্দ ও উচ্ছাস লক্ষ্য করা যায়। এলাকার আলোচনার ঝড় উঠেছে। জনগণ প্রধানমন্ত্রী ও এমপি রতনকে অভিনন্দন জানিয়ে ফেইসবুক স্ট্যাটাসে আনন্দ উল্লাস প্রকাশ করছে। এমপি মোয়াজ্জেম হোসেন রতনের ফেইসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে মধ্যনগরবাসীর স্বপ্নপূরন। মধ্যনগরবাসীর দীর্ঘদিনের দাবি ও বহুল প্রত্যাশিত আশা মধ্যনগর থানাকে উপজেলায় বাস্তবায়ন হচ্ছে শুনে আপনারা সবাই আনন্দিত হবেন। প্রশাসনিক পূনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) এর মিটিং আগামী ২৬ জুলাই সোমবার ২০২১ খৃঃ অনুষ্ঠিত হবে এবং সেখানে মধ্যনগরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত দাবি মাননীয় প্রধানমন্ত্রী একান্ত অনুগ্রহে বাস্তবায়ন হবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরেই ২০০১ সালে মধ্যনগর উপজেলার করণের প্রস্তাব গৃহিত করেছিলেন ৮৬ তম নিকারের বৈঠকে পরবর্তীতে ৮৮তম নিকারের বৈঠকে বেগম খালেদা জিয়া বিভিন্ন কারণ দেখিয়ে তা বাতিল করে দেয়। পূনরায় মধ্যনগর কে উপজেলায় বাস্তবায়নের জন্য আমরা সকল নিয়মকানুন ও প্রশাসনিক সব রকম ক্রাইটেরিয়া পূরন করে, আমাদের সকলের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর একান্ত অনুগ্রহে মধ্যনগর থানাকে উপজেলায় রূপান্তর করা হচ্ছে। এটা শুধু মধ্যনগরবাসীর স্বপ্ন নয় এটা আমার পুরো হাওরবাসী তথা আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নের বাস্তবায়ন হতে চলছে। আসুন আমরা সবাই মিলে একে অপরের সহায়তা করি ও জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করি। মহামারী করোনায় সকলে ঘরে থাকি, নিরাপদে থাকি, আপনি সুরক্ষায় থাকলে পরিবার সুরক্ষিত থাকবে আর প্রতিটি পরিবার সুরক্ষিত থাকলে পুরো দেশ ও জাতি সুরক্ষিত থাকবে। আপনাদের সকলের ভালবাসা ও দোয়া আমার এগিয়ে যাবার প্রেরণা। আপনাদের সেবা ও উন্নয়ন করাই আমার মূল লক্ষ্য আসুন দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে একসাথে মিলে মিশে কাজ করি। মধ্যনগর উপজেলা সহ হাওরবাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা ও মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। আরো ধন্যবাদ জানাই যারা এই উপজেলা বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ও বিভাগের কর্তৃপক্ষবৃন্দকে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। মোয়াজ্জেম হোসেন রতন এমপি সুনামগঞ্জ ১ । এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন,নিকারের বৈঠকে অনুমোদন হবে এটা আমাদের বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী অবশ্যই এ ব্যাপারে অত্যন্ত আন্তরিক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT