রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩৫ অপরাহ্ণ

না ফেরার দেশে চলে গেলেন কাউন্সিলর শহীদ

প্রকাশিত : ০৮:০২ PM, ২৮ ফেব্রুয়ারী ২০২১ রবিবার ২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ তানবীর হাসান, ঈশ্বরগঞ্জ প্রতিনিধি :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভায় টানা পাঁচ বারের নির্বাচিত কাউন্সিলর ও পৌর জাতীয় পার্টির সভাপতি শহীদুল ইসলাম শহীদ শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন ( ইন্না লিল্লাহি………..রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে এ রোগে ভুগছিলেন। রোববার বাদ জহুর নামাজে জানাজা শেষে আল জামিয়াতুস সুন্নাহ ছমির উদ্দিন কওমী মাদ্রাসার কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। তিনি এক সন্তান, স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, বর্তমান ও সাবেক পৌর মেয়রসহ কাউন্সিলর বৃন্দ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দও তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT