রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:০৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্রীর আত্মহত্যা ◈ ছাতকে ছেলে, পুত্র সহ আরও ৬ জনের করোনা সনাক্ত ◈ চট্টগ্রামে পাঁচদিনের নবজাতক শিশুর করোনা শনাক্ত ◈ নারীর লাশ ঝুলছে, সন্তানের পানিতে, স্বামী পলাতক ◈ কুড়িগ্রামের ফুলবাড়ীতে গরীব ও অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ◈ ময়মনসিংহে মানবিক পুলিশ : দৃষ্টান্ত রাখলেন দুই কর্মকর্তা ◈ কিশোরগঞ্জে আবারো করোনার ভয়াল থাবা, আক্রান্ত বেড়ে ৩১৭, মৃত্যু ৯ ◈ মীরকাদিমে হাবিবুর রহমানের উপর নারায়ণগঞ্জে পূর্বশত্রুতার জেরে হামলা, নারীসহ আহত ৪ ◈ কামারখন্দে মুক্তিযোদ্ধার বাড়ীতে ডাকাতি নগদ অর্থ ও স্বর্ণ লুট, থানায় মামলা

নারায়ণগ‌ঞ্জে ২ ফা‌র্মেসির ২০ হাজার টাকা জ‌রিমানা

প্রকাশিত : ০৪:১৮ PM, ২৩ মে ২০২০ Saturday ১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নারায়ণগ‌ঞ্জে দু‌টি ওষু‌ধের ফা‌র্মেসি‌কে বি‌ভিন্ন অপরা‌ধে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান ক‌রে‌ছে ভ্রাম‌্যমাণ অাদালত। শ‌নিবার (২৩ মে) সদর উপ‌জেলার ইসদাইর এলাকায় প‌রিচা‌লিত এ ভ্রাম‌্যমাণ অাদাল‌তের নেতৃ‌ত্বে ছি‌লেন নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট কা‌বেরী রায়।
জেলা ওষুধ প্রশাসন অ‌ধিদপ্ত‌রের সহকারী প‌রিচালক ইকবাল হো‌সেন জানান, শ‌নিবার বেলা ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত ইসদাইর এলাকায় জেলা প্রশাসন ও ওষুধ প্রশাসন অধিদপ্তরের যৌথ উদ্যোগে একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়। এতে ড্রাগ লাইসেন্স বিহীন ওষুধ ব্যবসা করা ও সরকারি ওষুধ এবং অনুমোদন বিহীন হ্যান্ড স্যানিটাইজার রাখার অপরাধে নূর এ লতিফ ডিসপেনসারিকে ১৫ হাজার টাকা এবং ড্রাগ লাইসেন্স বিহীন ওষুধ ব্যবসা করা এবং ফিজিশিয়ান স্যাম্পল ও মিসব্যান্ডেড ওষুধ রাখার অপরাধে মেডিসিন কর্ণারকে ৫ হাজার টাকা অর্থদণ্ড ক‌রেন নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট কা‌বেরী রায়। অ‌ভিযা‌নে জব্দকৃত ২৫ হাজার টাকা মূল্যের ওষুধ ধ্বংস করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT