রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৪৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ রায়পুর বামনী ইউ‌পি নির্বাচন ক‌রে জন‌সেবা কর‌তে চান সাংবা‌দিক দে‌লোয়ার মৃধা ◈ ধামইরহাটে নৌকার বিজয় নিশ্চিতে প্রচারনায় কেন্দ্রীয় যুবলীগ নেতারা ◈ নজিপুরে হাবিব ডিজিটাল প্যানা সাইন এর শুভ উদ্বোধন ◈ লালমোহনে সরকারি খালের মধ্যে করা নির্মানাধীন ভবন ভেঙ্গে দিলেন ইউএনও ; নির্মান সামগ্রী নিলামে বিক্রি ◈ মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক মেয়র ফজলুর রহমানের সাথে মতবিনিময় ◈ বেলাবতে বিস্ফোরক লাইসেন্স ছাড়া যততত্র বিক্রি হচ্ছে এলপিজি সিলিন্ডার গ্যাস ও পেট্রোল ◈ ছাতকে রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা শাহ মনোহর আলীর দাফন সম্পন্ন ◈ বাগাতিপাড়ায় আধুনিক বীজ উৎপাদনে রোপা আমন ফসলের মাঠ দিবস ◈ অপার সম্ভাবনা রপ্তানি ও শিল্প ব্যবহারযোগ্য আলুর আবাদ বৃদ্ধিতে গুরুত্ব দেয়া হচ্ছে-ডোমারে কৃৃষিমন্ত্রী ◈ গংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধন

নারায়ণগ‌ঞ্জে স্ব‌র্ণের দোকা‌নে ডাকা‌তি

প্রকাশিত : ১২:০৬ PM, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ৯২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রি‌পোর্টার, নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে তিনটি স্বর্ণের দোকানসহ চার দোকানে  ডাকাতি হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে উপজেলার মেঘনাবেষ্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল তিনটি জুয়েলারি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে।

বাজারের ব্যবসায়ীরা জানায়, সোমবার রাত দেড়টার দিকে ৩০/৩৫ জনের একদল ডাকাত অস্ত্রের মুখে রাধানগর বাজারের পাহারাদার আবুল হাশেম ও আব্দুলকে চোখ-হাত-পা বেঁধে জিম্মি করে। পরে তারা উজ্জ্বল স্বর্ণ শিল্পালয়, মোস্তফা জুয়েলারি, আতাউল্লার স্বর্ণের দোকান ও মোক্তার টেলিকমের তালা কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতদল উজ্জ্বলের দোকান থেকে নগদ টাকাসহ ৪০ ভরি স্বর্ণ ও ৩৫ কেজি রৌপ্য, মোস্তফা দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৫ ভরি স্বর্ণ, আতাউল্লাহর দোকান থেকে নগদটাকাসহ ৫ ভরি স্বর্ণ এবং মোক্তার টেলিকম থেকে নগদ টাকাসহ প্রায় শতাধিক মোবাইল সেট নিয়ে যায়। উজ্জ্বল স্বর্ণ শিল্পালয়ের দোতলা থেকে লোকজন বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতেরা দেশিয় অস্ত্র দিয়ে তাদের বেধড়ক মারধর করে। এতে ইউনুসসহ বেশ কয়েকজন আহত হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশ গুরুত্বের সঙ্গে দেখছে। মালামাল উদ্ধারসহ ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT