রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১০:২২ অপরাহ্ণ

শিরোনাম
◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু ◈ কালিগঞ্জের পল্লিতে বিদ্যুৎ স্পৃষ্টে মোটর সাইকেল মেকানিকের মৃত্যু

নারায়ণগঞ্জে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে ১৩ নারী-পুরুষ গ্রেপ্তার

প্রকাশিত : ০৬:৫৮ PM, ৩ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার ৮৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় চনপাড়া বস্তিতে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে ১৩ জন নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানে মাদক বিক্রির টাকাসহ বিপুল পরিমাণ গাঁজা ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই অভিযানে গ্রেপ্তারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন, তরিকুল ইসলাম ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরবিন্দ বিশ্বাস।

গ্রেপ্তারকৃতরা হলো চনপড়া বস্তির বুলু মিয়ার স্ত্রী মনোয়ার (৩৫), ইসমাইলের স্ত্রী ময়না (৪৫), মামুনের স্ত্রী সীমা (২০) ও রুনা (৩৫), ফিরোজের স্ত্রী লুৎফা (৩৫), ইমরান মিয়ার স্ত্রী রিতু (৩৫), আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম (২৫), বীরেন্দ্রনাথের ছেলে পিন্টু (২৬), ফিরোজের ছেলে আদর (২০), সাত্তার মিয়ার ছেলে আকাশ (২০), খলিলুর রহমানের ছেলে হৃদয় (২০), ফজলুর রহমানের ছেলে মাসুম (২৮) ও মামুন (৩৩)।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত ইয়াবা, গাঁজা, হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন ধরণের মাদক বিক্রি করে আসছিল বলে জানিয়েছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সামসুল আলম।

তিনি জানান, মাদক বিরোধী এই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগের ১১০ জন, জেলা পুলিশের ৮৬ জন, র‌্যাবের ৩২ জন জেলা আনসার ও ভিডিপির ২০ জন এবং কোস্টগার্ডের ১০ জনসহ আইনশৃঙ্খলা বাহিনীর ৩০০ সদস্য অংশগ্রহণ করেন। স্থল ও নৌ উভয় পথে পরিচালিত এই অভিযানে ১৩ জন গ্রেপ্তারের পাশাপাশি ৫ কেজি ২৫০ গ্রাম গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম, মাদক বিক্রির নগদ ৪৫ হাজার ৭শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশনস ও গোয়েন্দা) ড. এএফএস মাসুম রব্বানীর সার্বিক তত্ত্বাবধানে এবং বিভাগীয় পরিচালক ফজলুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। মাদক বিরোধী এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান সামসুল আলম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT