রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০৬:০৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে জাতীয় ব্যাডমিন্টন তারকা দম্পতি ছিনতাইয়ের শিকার


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৩:১৭ PM, ১৮ জুন ২০২০ বৃহস্পতিবার ৬৩৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

নারায়ণগঞ্জে জাতীয় ব্যাডমিন্টন তারকা দম্পতি অহিদুজ্জামান রাজু ও শাপলা আক্তার ছিনতাইয়ের শিকার হয়েছেন। তাঁদের কাছ থেকে টাকা, মোবাইল, স্বর্ণলাঙ্কারসহ গুরুত্বপূর্ণ জিনিস নিয়ে গেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার (১৮ জুন) সকালে নগরীর ১১নং ওয়ার্ডের কিল্লারপুল এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় সদর মডেল থানায় রাজু একটি এজাহার করেছেন।

ব্যাডমিন্টন এককে জাতীয় চ্যাম্পিয়ন শাপলা আক্তার তার অসুস্থ বাবাকে দেখতে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে নাইট কোচে ভোরে নারায়নগঞ্জ ফেরেন। তার স্বামী রাজু আগে থেকেই খানপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে কিল্লারপুল এলাকায় পৌঁছতেই ছিনতাইয়ের কবলে পড়েন তারা।

অহিদুজ্জামান রাজু জাতীয় ব্যাডমিন্টন দলের কোচ এবং তাঁর স্ত্রী শাপলা আক্তার জাতীয় ব্যাডমিন্টন এককের চ্যাম্পিয়ন।

অহিদুজ্জামান রাজু বলেন, আজ (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৫টার দিকে আমি ও আমার স্ত্রী শাপলা আক্তার খানপুরস্থ বাসস্ট্যান্ড হতে রিকশাযোগে হাজীগঞ্জে বাড়ি ফিরছিলাম। রিকশাটি কিল্লারপুল এলাকার ড্রেজার কলোনী গেটের সামনে পৌঁছালে ৩ জন যুবক আমাদের রিকশা গতিরোধ করে। এ সময় তারা ছুরি ও চাপাতির ভয় দেখিয়ে আমাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন, স্বর্ণের চেন ও ব্রেসলেট, ২০০ ইউএস ডলার, নগদ ১৩ হাজার ৬শ’ টাকাসহ গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্রাদি ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় এজাহার নেওয়া হয়েছে। ছিনতাইকারীদের চিহ্নিত করে তাদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

উল্লেখ্য, অহিদুজ্জামান রাজু ২০০০ সালে জুনিয়র হিসেবে বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলে খেলা শুরু করেন। জাতীয় দলের হয়ে খেলেছেন ২০১১ সাল পর্যন্ত। তিন বছর ধরে তিনি বাংলাদেশ জাতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

শাপলা আক্তার, জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে বাংলাদেশের ইতিহাসে এককভাবে ছয়বারের ট্রিপল ক্রাউন জয়ী। এ ছাড়া জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে সাতবার সিঙ্গেল চ্যাম্পিয়ন, নয়বার ডাবল চ্যাম্পিয়ন এবং ছয়বার মিক্সড ডাবল চ্যাম্পিয়ন হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT