রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:০৪ অপরাহ্ণ

শিরোনাম

নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের হয়ে কুড়িগ্রামে বন্যার্তদের পাশে বাংলার মিঃ বিন

প্রকাশিত : 09:27 AM, 26 June 2022 Sunday 192 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal


দেশের বন্যা পরিস্থিতির ভয়াবহ পরিণতিতে কুড়িগ্রামের পাশে এসে দাঁড়ালো “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ” এবং বাংলার মিঃ বিন খ্যাত ম্যাজিশিয়ান রাশেদ শিকদার।
২৫/০৬/২০২২ ইং রোজ শনিবার কুড়িগ্রামের যাত্রাপুরের বিভিন্ন দূর্গম চরে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়,এ সম্পর্কে বাংলার মিঃ বিন রাশেদ শিকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার জীবনে মানবতার কার্যক্রমের সূচনা হয়েছিল এই সংগঠন থেকে তাই বিভিন্ন মানবতার কার্যক্রম আমি আমার প্রিয় সংগঠনের সাথে যৌথ ভাবে অংশ নিয়ে থাকি এবং নিজেকে এখনো এই সংগঠনের একজন স্বেচ্ছাসেবী হিসেবে ভাবতে ভালোবাসি।এই বন্যার্ত সহযোগিতা কার্যক্রমে তহবীল গঠনে আমি উন্মুক্ত যাদু প্রদর্শনী থেকে তহবীল সংগ্রহ করি তাছারা আমার প্রিয় মানবতা কাফেলা “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ” এর সাত উপজেলা ইউনিট আমাকে তহবীল সংগ্রহে পূর্ণাঙ্গ সহযোগিতা করেছে।
উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রমে বাংলার মিঃ বিন এর সাথে আরও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা খন্দকার উল্লাস,ত্রাণ তহবীল সংগ্রহ ও বিতরণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,প্রতিনিয়ত আমরা এধরনের মানবতার কাজ করে থাকি আপনারা পূর্বেও দেখেছেন,
এবারে বন্যার্তদের ত্রাণ কার্যক্রমে মিঃ বিনের অংশগ্রহণ তা পূর্ণমাত্রা নিয়ে আসে।
সকল কার্যক্রম পরিচালনায় স্থানীয় সংগঠন “poor people hlep center Kurigram”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT