রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০২ ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রাজশাহীতে রাটা’র প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত ◈ মোড়ক উম্মোচন হলো উন্মেষ সাহিত্য সাময়িকীর ‘বিজয় সংখ্যা ২০২০’ ◈ শিক্ষা প্রতিষ্ঠানের নাম পরিবর্তনের প্রতিবাদে নারায়ণগঞ্জ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ◈ শাহজাদপুর পৌর নির্বাচনে মেয়র পদে ৫ ও কাউন্সিলর ৬০ জন প্রার্থী ◈ বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ ◈ মধ্যনগরে বসবাসরত পঙ্গু গোপেন্দ্র দাস খাস ভূমি বন্দোবস্ত চায় ◈ সরকারের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে: এমপি শাওন ◈ বিশ্ব এইডস দিবস : ভয়াবহ মরণব্যাধি এইডস ◈ ভিবিডি গোপালগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত “আনন্দ আহার” ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শুভ আহমেদ

নাজিরপুরে সিরাজুল হক সরকারী উচ্চ বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন

প্রকাশিত : ০৬:৩৭ PM, ২১ নভেম্বর ২০২০ Saturday ৬১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ মশিউর রহমান, নাজিরপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুরে সিরাজুল হক সরকারী উচ্চ বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন ও মতবিনিময় সভায় মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন সিরাজুল হক সরকারি উচ্চ বিদ্যালয়টি সরকারি করনের পর মা-বাবা হীন প্রতিষ্ঠান হয়ে পড়েছে। আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী হয়ে প্রধান মন্ত্রীর সহযোগীতায় সর্ব প্রথম সিরাজুল হক সরকারি উচ্চ বিদ্যালয়ে ৬ তলা ভবন বরাদ্ধ করিয়েছি।

নাজিরপুরের এখণও বিলাঞ্চলের শিক্ষার্থীরা দুটি জামা প্যান্ট নিয়ে নৌকা যোগে বিদ্যালয় যায় এবং কাঁদা লাগানো পোশাকটি পরির্বতন করে অন্য পোশাক পরে ক্লাশ করতে হয়। এহেন পরিস্থিতি থেকে আমার নির্বাচনী এলাকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান উন্নত সম্বৃদ্ধ শিক্ষাঙ্গন তৈরী করতে চাই
তিনি আরো বলেন, এত দিন উন্নয়নের দিক থেকে দক্ষিনাঞ্চল ব্যহত ছিল। উন্নয়নের দিক থেকে আমরা অভিষ্ঠ লক্ষ্যে পৌছেছি। বিগত দিনে আমাদের পিরোজপুরে প্রত্যাশিত উন্নয় হয়নি। আমার মনে হয় আমি মন্ত্রী হবার পর স্বাধীনতার পর থেকে পিরোজপুরের নাজিরপুরে এত উন্নয় হয়নি।

শুক্রবার বিকাল ৩ ঘটিকায় স্থানীয় সিরাজুল হক সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা র্নিবাহী অফিসার মোঃ ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রসাশক চৌধুরী রওশন ইসলাম, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রোজিনা নাসরিন, পিরোজপুর জেলা শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, সিরাজুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিকুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগ সদস্য কামরুজ্জামান (শামিম), জেলা যুবলীগ সভাপতি আকতারুজ্জামান ফুলু উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মোশারেফ হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, কেন্দ্রীয় কৃষকলীগ সদস্য অতিয়ার রহমান চৌধুরী (নান্নু)সহ আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT