রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৬ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়িতে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

প্রকাশিত : ০৩:০৬ PM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তপন চক্রবর্তী
বান্দরবান জেলা প্রতিনিধিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তবর্তী চেয়ারম্যান পাড়া এলাকায় বিজিবির সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত হয়েছে।এসময় তাদের তল্লাশি করলে ঘটনাস্থল থেকে একটি শর্টগান,২ রাউন্ড তাজাগুলি ও ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি।

নিহতরা হলেন কক্সবাজার উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মোঃ ইয়াছিন (৩০)ও মোঃ হোসেন আলী (২১) তারা সম্প্রতি দোছড়ি সীমান্তে বিজিবির উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় এজাহার ভুক্ত আসামী ছিলেন

পুলিশ সুত্রে জানাযায় রবিবার (১৭ নভেম্ভর) ভোর ৪ টায় নাইক্ষ্যংছড়ি সীমান্তের তুমব্রু বিওপি থেকে ২ কিলোমিটার পশ্চিমে চেয়ারম্যান পাড়ার নতুন ব্রীজ এলাকায় বিজিবির টহলরত একটি দল অবস্থান কালে কয়েকজঙ্কে অনুপ্রবেশ করতে দেখে বাঁধা দিলে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায় পরে বিজিবিও পাল্টা গুলি চালালে ২ জন গুলিবিদ্ধ হয়।তাদেরকে উদ্ধার করে কক্সবাজার উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘুমধুম পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইমন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে.কর্নেল আলী হায়দার আজাদ জানান বন্দুক যুদ্ধের ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT