রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ

প্রকাশিত : ০৫:৪৬ PM, ৬ মে ২০২১ বৃহস্পতিবার ২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বেলাব-নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর বেলাবতে ৩২৬ ধারা মামলার এজহার ভোক্ত আসামীকে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ। গতকাল ০৬ শে মে রোজ বৃহস্পতিবার বেলাব থানা অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশের নেতৃত্বে এস আই মোঃ বিল্লাল হোসেন তার সঙ্গীয় ফোর্সের সহায়তায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন। আসামী শ্যামল প্রধান উপজেলার আমলাব ইউনিয়ন পাহাড় উজিলাব গ্রামের মোঃ আলাউদ্দিন প্রধানের ছেলে। যার মামলা নং ৮/৩/২১ । মামলা বিবরনী সূত্রে জানা যায় আসামী শ্যামল প্রধান পার্শ্ববর্তী মালয়েশিয়া প্রবাসী শাহ আলম মিয়ার স্ত্রী নিলুফা ইয়াসমিনকে প্রায়ই কূ-প্রস্তাব দিত। কূ- প্রস্তাবে রাজি না হওয়ায় ০১/০৩/২০২১ ইং রোজ বৃহস্পতিবার রাতে নিলুফ রাতে বাড়ির বাহিরে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে নিলুফাকে হত্যার উদ্দেশে মাথায় আঘাত করে এবং রক্তাক্ত অবস্থায় ডাক চিৎকার করিলে দ্রুত আসামী পালিয়ে যায়। নিলুফার ভাই মোস্তফা কামাল বাদী হয়ে বেলাব থানা ও নরসিংদী জেলা আদালতে উল্লেখিত ধারায় মামলা করেন। এস আই মোঃ বিল্লাল হোসেন জানান, আসামী শ্যামলের বিরোদ্ধে ৪৪৭/৩২৩/৩২৪/৩২৬/ ৩০৭/৩৭৯/৫০৬ ধারা মামলা রয়েছে।গোপন সংবাদে জানতে পারি আসামী শ্যামল বাড়িতে অবস্থান করছে তাই সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করি। আদালতে সোপর্দন করি । বেলাব থানা অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ ঘটনা সত্যতা স্বীকার করে বলেন আসামির বিরুদ্ধে আনিত অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT