রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৪ পূর্বাহ্ণ

নব-গঠিত পলাশবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাহামুদুল হাসানের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত : ০৭:৫৯ AM, ৭ অক্টোবর ২০১৯ Monday ২১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাইবান্ধার নব-গঠিত পলাশবাড়ী পৌরসভার (মহেষপুর, বাঁশকাটা, রাঙ্গামাটি, পলাশগাছী, বাড়াইপাড়া) নিয়ে গঠিত ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাহামুদুল হাসান গতকাল ৫ অক্টোবর শনিবার সন্ধ্যায় ৪টি পূজামন্ডপ পরিদর্শন এবং সনাতন ধর্মাম্বলীদের সঙ্গে কুশল বিনিময় ও শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন।

জানা যায়, নব-গঠিত পলাশবাড়ী পৌরসভার পৌর কাউন্সিলর প্রার্থী তরুণ উধীয়মান নেতা, সমাজ সেবক, গরীবের বন্ধু ও বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী জনাব মাহামুদুল হাসান ১নং ওয়ার্ডের ৪টি পূজামন্ডপ মহেশপুর (মধ্যপাড়া) সার্বজনীন মন্দির, মহেশপুর (উত্তর পাড়া) সার্বজনীন মন্দির, রাঙ্গামাটি (পূর্বপাড়া) সার্বজনীন মন্দির ও রাঙ্গামাটি (মধ্যপাড়া) সার্বজনীন মন্দির পরিদর্শন এবং সনাতণ ধর্মাম্বলীদের সঙ্গে কুশল বিনিময় এবং শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি সনাতন ধর্মাম্বলীদের সঙ্গে কুশল-বিনিময়, সার্বিক নিরাপত্তা ব্যবস্থা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের বিষয়ে খোঁজখবর নেন এবং পূজামন্ডপ গুলোতে ব্যক্তিগত ভাবে অনুদান প্রদান ও কাউন্সিলর প্রার্থী হিসেবে সবার নিকট দোঁয়া কামনা করে গণসংযোগ করেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, আরিফুল ইসলাম আরিফ, মতলুবর রহমান বাবু, তারিক আজিজ, সুজন, আশাদুজ্জামান, ফিরোজ কবির, আল মামুন, রঞ্জু, স্বাধীন, মাইদুল, রিশাদ, সোহেল, ইদুসহ মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT