রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৮ পূর্বাহ্ণ

শিরোনাম

নবীনগর সরকারি কলেজের অধ্যক্ষের অপসারনের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ

প্রকাশিত : ১২:১১ AM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ১৪৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর হোসেনের অপসারনের দাবীতে ২রা অক্টোবর রোজ বুধবার সকালে সম্মিলিত সাধারণ ছাত্রছাত্রীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ মিছিলটি ক্যাম্পসের ভিতরে প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ করেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, গোলাম ছামদানী হৃদয়, মনির খান সবুর, তৌফিকুল ইসলাম তপু,মোশারফ জাহিদ,দিপু, মেহেদী,বায়েজিদ,জাবেদ,আরেফিন,রতন,রাব্বী প্রমুখ। সম্মিলত ছাত্রছাত্রীরা সুনিদিষ্ট ১০টি অভিযোগের প্রেক্ষিতে ওই অধ্যক্ষের অপসারনের দাবী তুলেন। তারা জানান, দ্রুত অধ্যক্ষ আলমগীর হোসেনকে অপসারন করা না হলো আরো কঠোর আন্দোলনের ডাক দেবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT