রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০৮ অপরাহ্ণ

নবীনগর সচিবের বিরুদ্ধে এলাকাবাসির মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত অভিযোগ, পরিষদের প্রতিবাদ

প্রকাশিত : ০৭:০৮ PM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ সচিব কাজী তাজউদ্দিন আহমেদের বিরুদ্ধে এলাকাবাসির মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে শিবপুর ইউনিয়ন পরিষদ প্রতিবাদ জানিয়েছেন। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহিন সরকারের সভাপতিত্বে প্রতিবাদসভা ২৭শে সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকেলে শিবপুর ইউনিয়ন পরিষদের মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়।

উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদের সচিব কাজী তাজউদ্দিন আহম্মেদের বিরুদ্ধে সরকারের বিনামূল্যের কৃষকদের মাঝে খাদ্যশস্য ও বীজ সংরক্ষনের জন্য সাইলো ড্রাম বিতরণ প্রকল্পের ড্রাম বিক্রিসহ ব্যাপক দুর্নীতির অভিযোগ তুলে ধরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে এলাকার কৃষকদের পক্ষে ওই ইউনিয়নের কনিকাড়া গ্রামে মোঃ কবির হোসেন ১৯/৯/২০১৯ইং লিখিত যে অভিযোগ করেন, এরই প্রেক্ষিতে শিবপুর ইউনিয়ন পরিষদের প্রতিবাদ।

এ সময় শিবপুর ইউনিয়ন পরিষদের সদস্য মাহতাব মিয়া,আবুল কালাম,সানু মিয়া, লিটন মিয়া, মোবারক হোসেন, আদিল মিয়া, মুক্তা আক্তার, মরিয়ম বেগম, শিখা রানী উপস্থিত ছিলেন। সচিব কাজী তাজউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেন- “দীর্ঘদিন ধরে কনিকাড়া গ্রামের একটি মহল আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপবাদ দিয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এরই প্রেক্ষিতে গত কিছুদিন আগে কৃষকদের মাঝে সাইলো ড্রাম বিতরণ নিয়ে আমার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ করে, যা কিনা ভিত্তিহীন”।

এসময় শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহিন সরকার বলেন- “নিয়ম ও তালিকা অনুযায়ী এই সাইলো ড্রাম বিতরণ করা হয়েছে। গ্রাম্য প্রতিহিংসায় সচিবের বিরুদ্ধে এই অভিযোগ করেছে একটি মহল। যার কোন ভিত্তি নেই। বিতরণে যদি কোন প্রকার অনিয়ম হয়ে থাকলে আগে ইউনিয়ন পরিষদকে জানাতে পারত, কেউ আমাকেও এই ব্যাপরে কোনপ্রকার অবহিত করিনি”। তিনি আরো বলেন- “কনিকাড়া গ্রামে ৪/৫ বছর যাবৎ একটি গ্রামীণ কোন্দল বিরাজমান, ঐ গ্রামীন কোন্দলের অংশবিশেষ সাইলো ড্রাম বিক্রয়ের সাজানো নাটকের মাধ্যমে আমাদের শিবপুর ইউপির সচিব তাজউদ্দীন আহাম্মদকে ফাঁসানোর অপচেষ্টা এবং তাদের স্বনামধন্য পরিবার ও আত্বীয় স্বজনকে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্য ১৯-০৯-২০১৯ইং তারিখে যে লিখিত অভিযোগ করেছে তাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট”।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT